ঈদে অনন্ত জলিলের চমক

০৯ জুলাই ২০২২

১০০ কোটি টাকা ব্যয়ে অনন্ত জলিলের ‘দিন দ্যা ডে’ মুক্তি পাচ্ছে এবারের ঈদে। এটি দেশীয় চলচ্চিত্রে একটি বড় রেকর্ড হিসেবে বিবেচনা করা হচ্ছে । কারণ এ বাজেটের ছবি এ প্রথম মুক্তি পাচ্ছে বাংলাদেশে।

ইরান-বাংলাদেশ যৌথ প্রযোজনার এ ছবিটি নির্মাণ করেছেন ইরানি নির্মাতা মুর্তজা আতাশ জমজম। বাংলাদেশ, ইরান, আফগানিস্তান ও তুরস্কে হয়েছে ছবিটির শুটিং। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনন্ত জলিল। আর তার বিপরীতে বরাবরের মতো রয়েছেন চিত্রনায়িকা বর্ষা।

দিন: দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। বিভিন্ন ধরনের সন্ত্রাসী গোষ্ঠী দমন করতে অভিযানে অংশ নেন তিনি।

ছবির টিজার ও ট্রেলার এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে। এবার পুরো সিনেমা মুক্তির পর দর্শকের প্রতিক্রিয়া কী হয় সেটিই এখন দেখার বিষয়।

অনন্ত ও বর্ষা ছবিটির প্রচারণায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে গেছেন। তাছাড়া ছবির সেল রিপোর্ট জানার জন্য অনন্ত একটি টিমও রেডি করেছেন। এদিকে এ ছবির সঙ্গে ঈদে মুক্তি পাচ্ছে ‘পরাণ’ ও ‘সাইকো’ নামের দু’টি ছবি। তবে ধারণা করা হচ্ছে ‘দিন দ্য ডে’-এর বাজেট, অভিনয়শিল্পী, প্রচারণা, প্রযুক্তিসহ নানা দিক দিয়ে এগিয়ে থাকবে।

অনন্ত জলিল বলেন, ১০০ কোটির বাজেটের ছবি দেশে মুক্তি দেয়া অনেকটাই অসম্ভব ব্যাপার ছিল। তবে সেটা সম্ভব করে দেখাতে পারছি। তাছাড়া ছবিতে নানা রকম চমক রয়েছে। ছবিটি দেখে সবাই এক কথায় বলবে ‘পয়সা উসুল’। এতটুকু কথা দিতে পারি।


মন্তব্য
জেলার খবর