ভোলায় অস্ত্রসহ বিএনপি নেতা আটক

০৯ জুলাই ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলায় অস্ত্র ও তিন রাউন্ড গুলিসহ দেলোয়ার হোসেন নসু নামের একজনকে আটক করেছে পুলিশ। শনিবার (৯ জুলাই) ভোরে লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের উত্তর ভেদুরিয়া গ্রামের কুলচরা স্কুলের মোড় থেকে তাকে আটক করা হয়। দেলোয়ার হোসেন নসু লালমোহন উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য ও ধলীগৌরনগর ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক।

পুলিশ বলছে, অস্ত্রটি দেশীয় তৈরি লোহার পিস্তল সদৃশ ওয়ান শুটার গান। লালমোহন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন- মাদক, অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনাকালে তাকে আটক করা হয়েছে। দুপুরের দিকে তাকে ভোলা আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে দেলোয়ার হোসেন নসুকে আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা বিএনপি’র ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। ঘটনাটিকে মিথ্যা ও বানোয়াট বলেও দাবি করেছেন তারা। লালমোহন উপজেলা বিএনপি’র সদস্য সচিব মো. শফিকুর ইসলাম বাবুল পঞ্চায়েত বলেন, দেলোয়ার হোসেন নসু ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধলীগৌরনগর ইউনিয়ন বিএনপি দলীয় মনোনীত প্রার্থী হিসেবে দুই বার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সে একজন জনপ্রিয় ব্যক্তি। তার কাছে অস্ত্র পাওয়ার প্রশ্নই আসে না। তাকে মিথ্যা ও বানোয়াট ঘটনায় আটক করে ফাঁসানো হয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে

 


মন্তব্য
জেলার খবর