ভালো বাবা হতে চান রণবীর

১২ জুলাই ২০২২

আলিয়ার সুসময় সবসময় অব্যাহত থাকুক কামনা করেছেন স্বামী রণবীর কাপুর। তিনি জানান, সন্তান জন্মের পর আলিয়া দাপটের সঙ্গে কাজ করুক। সম্প্রতি গাঙ্গুবাঈয়ের মতো ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন আলিয়া বলেও জানান রণবীর।

 

সম্প্রতি হলিউডের অভিষেক ছবি ‘হার্ট অফ স্টোন’র কাজও শেষ করেছেন। প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন আলিয়া। রণবীর চান, সন্তান জন্ম দেওয়ার পর আলিয়ার স্বপ্ন যেন থেকে না যায়। এজন্য সন্তানের দায়িত্ব ভাগাভাগি করে পালন করতে রাজি তিনি।

 

রণবীর বর্তমানে ‘শমসেরা’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত। সামনে আলিয়া ও রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটিও মুক্তি পাবে। এরইমধ্যে ছবির প্রচারণাও শুরু হয়েছে। এ ছবিতে করতে গিয়েই সম্পর্কে জড়িয়েছেন আলিয়া। গত পহেলা বৈশাখে তারা ঘরোয়া আয়োজনে বিয়ে করেন।

 

রণবীর বলেন, ‘‘আগের প্রজন্মে মায়েদের উপরেই থাকত সন্তানের সমস্ত ভার। বাবারা কাজে ব্যস্ত থাকতেন। এখন সময় বদলেছে। আমি ভালো বাবা হতে চাই। সন্তানের কাছাকাছি থেকে তাকে সঙ্গ দিতে চাই। বাবা-মা হিসেবে আমরা দায়িত্ব ভাগ করে নিতে প্রস্তুত।’’

 

রণবীর বলেন, ‘‘মা হওয়ার পরেও আলিয়াকে তার ক্যারিয়ারে মন দিতে হবে। ও খুবই গুণী এবং বড় তারকা। আমি চাই না, সন্তান মানুষ করতে গিয়ে ও নিজের স্বপ্ন জলাঞ্জলি দিক। এক একটা দিন এক একটা ধাপ। সেগুলো আমরা একসঙ্গে উতরে যাব বলেই বিশ্বাস রাখি।’’


মন্তব্য
জেলার খবর