মানুষের গালি দেওয়াকে নিজের সার্থকতা বললেন মিম

১৪ জুলাই ২০২২

ঈদুল আজহায় দেশজুড়ে মুক্তি পেয়েছে সিনেমা ‘পরাণ’। এ সিনেমায় মফস্বলের একজন মেয়ের চরিত্রে অনবদ্য অভিনয় দেখিয়ে দর্শকের পরানে ঠাঁই করে নিচ্ছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। কেমন সাড়া পাচ্ছেন সিনেমাটি থেকে? এ নায়িকা বলেন, আমরা হল কম পেয়েছিলাম। তারপরও দর্শকের অনেক সাড়া পাচ্ছি। অবাক করার মতো ঘটনাই ঘটছে। মানুষজন অনলাইনে টিকিট বুক করতে পারছে না। হাউজফুল যাচ্ছে। কাল তো অনলাইনে এতো বেশি টিকেট বুক করা হচ্ছিল সার্ভার ডাউন হয়ে গিয়েছিল। বিভিন্ন মানুষ আমাকে নক করে বলছে সিনেমাটি কোথায় দেখতে পারবো! আমি তাদেরকে বলেছি অনলাইনে আগে থেকে টিকিট কাটতে হবে। কারণ যারা হলে গেছেন, অনেকেই হলে গিয়ে টিকিট পাননি।

 

 

যখন পাচ্ছে না তখন বাধ্য হয়ে হয়তো অন্য হলে ঢুকে যাচ্ছে। ছবিটি শুধু যে ঢাকায় হাউজফুল হচ্ছে তা নয়, চট্রগ্রাম, ময়মনসিংহেও হাউজফুল হচ্ছে। যার কারণে পরের সপ্তাহে আমাদের হল বাড়ছে। অলরেডি কয়েকটা জায়গায় আমাদের শো বেড়ে গেছে।

 

ময়মনসিংহ হল পরিদর্শনের পর মমি বলেন, মানুষজন এক্সাইটেড ছিল। হল মালিক বলেছেন, গত চার-পাঁচ বছরে এমন দর্শক তারা পাননি। অনেকদিন পর আশার আলো দেখছেন। আপনার চরিত্রটিও আলাদাভাবে প্রশংসা কুড়াচ্ছে।

 

সিনেমায় নিজের চরিত্রের বিষয়ে এ নায়িকা বলেন, মানুষজন আমাকে অর্থাৎ অনন্যা চরিত্রটাকে গালি দিচ্ছে, এটাই একজন শিল্পীর জন্য সার্থকতা। তার মানে অভিনয়ের মাধ্যমে এমনভাবে চরিত্রটা উপস্থাপন করেছি যে আমাকে তারা ঘৃণা করতে বাধ্য হচ্ছেন। মানুষজন যদি ঘৃণা না করতে সেটা তো অভিনয় হতো না। আমি মনে করি, এটাই আমাদের ফিল্মের অভিনেত্রীদের হওয়া উচিত। আমি তথাকথিত নায়িকা থেকে বের হয়ে অভিনেত্রী হতে চাই আসলে। আমি ওই চরিত্রটাই করতে চাই যেটা করা কঠিন। যেটা কখনও কেউ করেনি।


মন্তব্য
জেলার খবর