সুনামগঞ্জে নৌকাডুবিতে একজনের মৃত্যু, নিখোঁজ ১

১৪ জুলাই ২০২২

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের দিরাই উপজেলার নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মধ্যে মুজিবুর রহমান (৫২) নামের একজনের লাশ ও পারভেজ (১৮) নামের আরেকজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। অপরজন পুর্ব চন্ডিপুর গ্রামের মির্জা হোসেনের ছেলে আনহার মিয়ার (১৮) সন্ধান এখনও মেলেনি। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলের অদূরে ডুবন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন। তার আগে বুধবার রাত ৮টার দিকে চাপতির হাওরে আচমকা দমকা হাওয়ার কবলে পড়লে নৌকাডুবির ঘটনাটি ঘটে।

মুজিবুর রহমান দিরাই পৌর এলাকার পুর্ব চন্ডিপুর গ্রামের মৃত শফিক উদ্দিনের ছেলে। পারভেজ উপজেলার করিমপুর ইউনিয়নের মাটিয়াপুর গ্রামের মৃত রুপ মিয়ার ছেলে। তিনি  দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন, চন্ডিপুর গ্রামের মামার বাড়িতে থাকেন।

জানা গেছে বুধবার বিকালের দিকে হাঁসের খাবার শামুক আনতে ছোট নৌকায় তারা তিনজন চাপতির হাওরে যান। রাত ৮টার দিকে বাড়ি ফেরার সময়টাতে দুর্ঘটনার শিকার হন তারা।

পারভেজ বলেন, অন্ধকারের মধ্যে যে যেদিকে পারি ঢেউয়ের সঙ্গে লড়ে সাঁতরে প্রাণ বাঁচাতে চেষ্টা করি। অনেকক্ষণ পর ইঞ্জিন চালিত নৌকার শব্দ শুনে গ্যাসলাইট টর্চের আলোতে দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করি। আল্লাহর ইচ্ছায় তাঁরা আমাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। নিখোঁজ আনহার মিয়াকে উদ্ধারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে দিরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সূত্র।

সাইফ উল্লাহ/এমকে


মন্তব্য
জেলার খবর