মাদকচক্র চালাতেন রিয়া

১৬ জুলাই ২০২২

ফের আলোচনার কেন্দ্রে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সম্প্রতি সুশান্তের বোন প্রিয়াঙ্কা সিং রিয়ার বিরুদ্ধে আবারও বেশ কিছু অভিযোগ তুলেছেন। প্রিয়াঙ্কার দাবি, রিয়া তার ভাইয়ের জীবন নষ্ট করে দিয়েছেন।

 

এদিকে এনসিবি-র তরফে দাবি করা হয়েছে, রিয়া চক্রবর্তীসহ বেশ কিছুজন মিলে বলিউডে মাদকচক্র চালাচ্ছিলেন। তাদের অপরাধমূলক কর্মকাণ্ডের প্রমাণও নাকি মিলেছে। মঙ্গলবার মুম্বাইয়ের স্পেশ্যাল এনডিপিএস কোর্টে রিয়াসহ ৩১ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দিয়েছে এনসিবি।


সুশান্তের রহস্যজনক মৃত্যুর ঘটনায় রিয়ার ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে। অভিযোগ প্রমাণিত হলে ২০ বছরের কারাদণ্ড হতে পারে রিয়ার।

 

 এ পরিস্থিতিতে নিয়ে সামাজিক মাধ্যম ইনস্টগ্রামে একটি পোস্ট করেছেন। তার ভাবার্থ হলো- "শত সহস্র আওয়াজের মধ্যেও মাথা উঁচু করে দাঁড়াতে হবে। মান অভিমান ভুলে এগিয়ে যেতে হবে। এমন উচ্চতায় উঠতে হবে, যাতে ওরা শুধুমাত্র তোমার দিকে আঙুল তুলতে পারে। কারণ, তোমার অবস্থানে পৌঁছনোর সামর্থ্য হবে না ওদের।"

রিয়া আরো লেখেন, "তুমি শান্তিতেই আছো। ভালোবাসা বুকে আগলে ডানা মেলেছ তুমি। ওরা তোমাকে সহমর্মিতা দেখানোর কোনও কারণ দেয়নি ঠিকই। তবু তুমি ওদের সমব্যথী। ওদের ভাবার সুযোগ দাও। বুঝিয়ে দাও যে তুমিই যথেষ্ট। তুমি সম্পূর্ণা। নিজের মতো করেই সুন্দর তুমি। ওরা যাই বলুক, তুমি নিজের মতো থেকো।" রিয়া ওই পোস্ট করার পর থেকে নেটদুনিয়ায় সমালোচনার ঝড় চলছে।


মন্তব্য
জেলার খবর