অভিনয়ে হাতেখড়ি বচ্চন নাতনির

১৬ জুলাই ২০২২

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনে নাতনি নভ্যা নভেলি নন্দা প্রথমবারের মতো পর্দায় পা রাখলেন। একটি বহুজাতিক প্রসাধনী সংস্থার বিজ্ঞাপণে কাজের মাধ্যমে হাতেখড়ি হলো তার। নভ্যার কাজ কতটা সাড়া ফেলেসেটাইএখন দেখার বিষয়।

বচ্চন পরিবারের আদরের নাতনি নভ্যা তার কাজের ভিডিও সামাজিক মাধ্যসে শেয়ার করেছেন বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের মধ্যে। শ্বেতা নন্দার মেয়ে নভ্যাকে ওই ভিডিওতে দেখা গেছে কাজের পোশাকে, সামনে ল্যাপটপ রেখে কাজ করতে। সেই সঙ্গে তিনি কথা বলেছেন ‘সেল্ফ ওয়ার্থ’ প্রসঙ্গে। এ বিজ্ঞাপণ পর্দায় কখন থেকে দেখা যাবে তা নিয়ে কোনও খবর পাওয়া যায়নি। এ ভিডিও প্রকাশ করে নভ্যা লিখেছেন ‘‘নিজের দাম বলতে ঠিক কী বোঝায়, জানতে আপনাদের আরও অপেক্ষা করতে হবে।’’

নভ্যার এই প্রথম আত্মপ্রকাশে অভিনন্দন জানিয়ে বচ্চন-কন্যা শ্বেতা আদরের মেয়েকে বলেছেন, ‘‘এর থেকে অনেক বেশি প্রাপ্য তোমার।’’ প্রিয় বন্ধু শাহরুখ-কন্যা সুহানা তার প্রতিক্রিয়া জানিয়েছেন বিস্ময়চিহ্ন দিয়ে। আরেক বন্ধু অনন্যা পান্ডেও ভালোবাসা জানিয়েছেন বন্ধুর উদ্দেশে।

পরিবারের তরফ থেকে শুভেচ্ছা ও ভালবাসায় ভরে গিয়েছে নভ্যার বিনোদনের জগতে প্রথম পথ চলা। যদিও দাদু অমিতাভ বচ্চন তার প্রিয় নাতনির পর্দায় প্রথম আত্মপ্রকাশ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি।


মন্তব্য
জেলার খবর