পুকুরের পানি থেকে খালা-ভাগ্নির লাশ উদ্ধার

১৬ জুলাই ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় পুকুরে পানিতে ডুবন্ত অবস্থায় আপন খালা-ভাগ্নির লাশ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে খালার বয়স ৫ বছর আর ভাগ্নির বয়স ৪ বছর। শনিবার (১৬ জুলাই) সকালে দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব চর আইটা গ্রামের এ ঘটনা ঘটে। ভুক্তভোগীদের স্বজন ও পুলিশ বলছে, খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

লাশ দুটি হচ্ছে - দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব চর আইটা গ্রামের ফজলুর মেয়ে শোহানার (৫) ও  টাংগাইল জেলার নগরপুর থানার ভাবড়া ইউনিয়ন ১ নং ওয়ার্ডের মো. মতিনের মেয়ে ফাতেমার (৪)। ফাতেমা তার নানা বাড়িতে বেড়াতে এসেছিল বলে জানা গেছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার সকালে  ফাতেমার নানা শরিফের ঘরের পাশে তারা খেলতে যায়। খেলার এক পর্যায়ে পুকুরের পানিতে পড়ে যায়। কিছুক্ষণ পর তাদেরকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন। আশপাশে সন্ধান না পেয়ে বাড়ির পুকুরে নেমে তাদের সন্ধান করেন। সেখানে মৃত্যু অবস্থায় তাদের পাওয়া যায়।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, এ বিষয়ে কারো কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর