ব্যর্থ রফাদফার চেষ্টা, প্রেমিকের নামে প্রেমিকার ভাবীর ধর্ষণ মামলা

১৮ জুলাই ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশনে নবম শ্রেণী পড়ুয়া এক প্রেমিকা ধর্ষণের শিকার হয়েছে।  প্রেমিকার বাড়ির পাশের পরিত্যক্ত বাগানে এ ঘটনা ঘটায় তারই প্রেমিক। বিষয়টি জানাজানি হলে গ্রাম প্রধানদের মাধ্যমে ঘটনা ধামাচাপা ও রফাদফার চেষ্টা করা হয়। কিন্তু ভুক্তভোগীর ভাবী বাদি হয়ে প্রেমিকসহ তার দুই সহযোগীর নামে ধর্ষণ মামলা করেছেন চরফ্যাশন থানায়। উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের দক্ষিণ শিবা গ্রামে এ ঘটনা ঘটে। এজাহার সূত্রে এ তথ্য জানা যায়।

অভিযুক্তরা হলো দক্ষিণ শিবা গ্রামের বাসিন্দা বাগন আলীর ছেলে আরিফ ও তার দুই সহযোগী দুই নুর মোহাম্মদ ও মো. কালু।

গত শনিবার রাতে মামলাটি হয়। আর ধর্ষণের ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রাতে। মাঝের দু’দিন ভুক্তভোগীকে বিভিন্ন জায়গায় আটকে রেখে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায় আরিফের বাবা-মা।

জানা যায়, আরিফের সঙ্গে ভুক্তভোগীর প্রেম চলছিলো অনেকদিন ধরে। গত বৃহস্পতিবার রাতে নুর মোহাম্মদ ও মো. কালুর সহযোগিতার পালিয়ে বিয়ে করার প্রলোভন দিয়ে ভুক্তভোগীকে ঘর থেকে বের করে আনে আরিফ। এরপর পার্শ্ববর্তী  পরিত্যক্ত বাগানে ঘটনাটি ঘটায় আরিফ। ঘটনাস্থলে ভুক্তভোগী অসুস্থ হয়ে পড়লে  আরিফ মোবাইল ফোনে তার বাবা-মাকে ঘটনাটি জানায়। এরপর ভুক্তভোগীকে নিজেদের হেফাজতে নেয় তারা।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া বলেন, তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সর্ম্পক ছিল। পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর