অনবদ্য অভিনয়ের জন্য বলিউড থেকে বর্ষার কাছে ফোন এসেছে

২০ জুলাই ২০২২

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে অনন্ত জলিলের 'দিন : দ্যা ডে' সিনেমা। ১০০ কোটি টাকা বাজেটের এ সিনেমা নিয়ে নেটিজেনদের মধ্য সমালোচনার ঝড় উঠেছে। সাধারণ মানুষের এমন সমালোচনায় ফুঁপিয়ে কাঁদা থেকে শুরু করে অন্য নায়িকাদের খোঁচা দিয়েও কথা বলেন সিনেমাটির নায়িকা ও অনন্ত জলিলের স্ত্রী চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

এবার এ চিত্রনায়িকা দাবি করেছেন, বলিউড থেকে ফোন করে নাকি তাকে প্রশংসায় ভাসিয়েছেন বলিউডের শীর্ষ কর্তারা।

 

&dquote;&dquote;

 

রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসের এক অনুষ্ঠানে এ চিত্রনায়িকার দাবি, বলিউডের সবচেয়ে বড় ইনস্টাগ্রাম পেজ থেকে ফোন করে তাকে প্রশংসা করা হয়েছে। 

সেই প্রশংসা প্রসঙ্গে বর্ষার ভাষ্য, “বিগ বাজেটের সিনেমা এতো সুপারহিট হয়েছে, যার জন্য আসলে প্রাউড করার মতো। দেখেন কি হয়, ...কোনো একটা দেশে একটা ঘটনা ঘটলে কি হয়; সেটা সমালোচিত হোক আর আলোচিত হোক সুপারহিট কোনে কিছু হলে, ব্লকবাস্টার কিছু হয়ে গেলে... যেমন বিদেশের নিউজ আপনারা করতেছেন... সেভাবে কিন্তু বলিউড পর্যন্ত পৌঁছে গেছে বাংলাদেশে একটা সিনেমা হয়েছে ‘দিন : দ্য ডে’। তারা আমাদের নাম্বার যোগাড় করে কল করছে...। দেখেন, ইন্ডিয়ার মতো জায়গার সাংবাদিকরা আমাকে ফোন করে বলছে- অভিনন্দন তোমরা বাংলাদেশে একটা ইতিহাস তৈরি করেছ। আর কি পাওয়া...।”

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।


মন্তব্য
জেলার খবর