মন্দিরের খুঁটিতে বেঁধে প্রতিবন্ধী যুবককে মারধর, আটক ১

২২ জুলাই ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার লালমোহনে মন্দিরের খুঁটির সাথে বেঁধে জয় চন্দ্র মিস্ত্রি (২৩) নামের এক মানসিক প্রতিবন্ধী যুবককে নির্যাতনের অভিযোগে তাপস (৩০) নামের একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ২ টার দিকে লালমোহন থানার উত্তর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে একইদিন সকালে জয়কে মারধর করা হয়। জয় চন্দ্র মিস্ত্রি উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের শুন্যচর গ্রামের শ্যামল দাসের ছেলে।

জয়ের বাবা শ্যামল দাস জানান, একই বাড়ির তাপসের এক আত্মীয় বেড়াতে আসলে তাকে চড় মারে জয়। এতে ক্ষিপ্ত হয়ে তাপস ও অশোক জয়কে ধরে নিয়ে মন্দিরের খুটির বেঁধে মারধর করে। মারধরের সময় তাপসের ওই আত্মীয়ও সেখানে ছিল।তিনি আরও জানান, জয় ১০ বছর বয়স থেকেই মানসিক প্রতিবন্ধী। চিকিৎসার জন্য তাকে পাবনা মানসিক হাসপাতালসহ বিভিন্নস্থানে নেওয়া হয়েছে। তবুও কোনো উন্নতি হয়নি। জয়কে এর আগেও তাপসরা বেশ কয়েকবার মারধর করেছে। এবারের ঘটনা ভিডিও করে কেউ একজন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দিয়েছে।

লালমোহন থানার (ওসি) মো. মাকসুদুর রহমান বলেন, ওই যুবককে নির্যাতনের ভিডিও ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের নজরে আসলে তিনি মারধরকারীকে আটক করার নির্দেশ দেন। এরপরই তাপস নামের একজনকে আটক করে পুলিশ।

 

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর