পঞ্চগড়ে ছাত্রলীগের সা.সম্পাদককে সাময়িক বহিষ্কার

২৬ জুলাই ২০২২

পঞ্চগড় প্রতিনিধি:

সাংগঠনিক নির্দেশনা অমান্য করায় পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান সাদিক পাটোয়ারি প্লাবনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।  সোমবার (২৫ জুলাই) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সাময়িক বহিস্কারের পাশাপাশি তাকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না- সে বিষয়ে কারণ দর্শাতে বলা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর চিঠির জবাব দিতে হবে।

এদিকে সাদমান সাকিব পাটোয়ারী প্লাবন বলেন, বোদা উপজেলা ছাত্রলীগের সম্মেলন শুরু হওয়ার মাত্র ৭ ঘণ্টা আগে সম্মেলন স্থগিত করতে চিঠি দেয়া হয়েছে৷ অথচ সম্মেলনে যোগদানের জন্য রেলমন্ত্রী ইতোমধ্যে পঞ্চগড়ে এসে গেছেন। মন্ত্রীকে না জানিয়েই এ স্থগিতাদেশ দেওয়া হয়েছে। আমি কোনো অপরাধ করিনি। আমার কাছে উপযুক্ত প্রমাণ রয়েছে৷ লিখিতভাবে সেই জবাব কেন্দ্রে পাঠানো হবে।

পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নোমান হাসান বলেন, কেন্দ্রীয় সংগঠন থেকে সম্মেলন স্থগিত করার চিঠি পাওয়ার পরও তা অমান্য করে সম্মেলন আয়োজন করায় সাদমান সাকিব পাটোয়ারী প্লাবনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

 

মো.সম্রাট হোসাইন/এমকে


মন্তব্য
জেলার খবর