ক্যাটরিনাকে কুপ্রস্তাব, ভিকিকে খুনের হুমকি দেওয়া যুবক আটক

২৭ জুলাই ২০২২

ক্যাটরিনা কইফকে কুপ্রস্তাব এবং ক্যাটরিনার স্বামী ভিকি কৌশলকে হত্যঅর হুমকি দেওয়া যুবককে গ্রেফতার করেছে। সোমবার ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এরপর সান্তাক্রুজ পুলিশ তাকে গ্রেফতার করেছে। মঙ্গলবার মনবিন্দরকে আদালতে পেশ করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ২৮ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে নেওয়ার আদেশ দেওয়া হয়েছে।

 

পুলিশ জানিয়েছে, মনবিন্দর লখনৌয়ের বাসিন্দা। নিজেকে ক্যাটরিনার ভক্ত বলে দাবি করেছেন তিনি। প্রায়ই নিজের সঙ্গে অভিনেত্রীর সম্পাদিত ছবি তিনি নেটমাধ্যমে শেয়ার করতেন। অভিনেতা হওয়ার শখ তার। ক্যাটরিনাকে নায়িকা হিসেবে পাওয়ার জেদ চেপে গিয়েছিল বলে জানান মনবিন্দর। সেই শুরু।

 

ভিকি অভিযোগপত্রে জানান, প্রায় এক মাস ধরে ক্যাটরিনাকে নানাভাবে অশালীন ইঙ্গিত দিয়ে শেষে বিয়ের প্রস্তাবও দেন মনবিন্দর। সেই সঙ্গে ভিকিকে খুনের হুমকি! শেষে অনর্গল ফোন করতে শুরু করেছিলেন ওই যুবক, এমনটাই অভিযোগ। এরপরই নিরাপত্তা চেয়ে ভিকি থানায় ছোটেন। সান্তাক্রুজের বাড়ি থেকে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

 

মনবিন্দর সিংহের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৩৫৪ (গ) (স্টকিং), ৫০৬ (২) (অপরাধমূলক ভয় দেখানো), এবং আইটি আইন ৬৭ (অশ্লীল বার্তা প্রেরণ)-এর অধীনে মামলা রুজু হয়েছে।

 

 

আরআই


মন্তব্য
জেলার খবর