চরফ্যাশনে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গরু চুরির অভিযোগ

২৭ জুলাই ২০২২

কামরুজ্জামান শাহীন,ভোলা:

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মিজানুর রহমানের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ উঠেছে। এদিকে গরু চুরির ঘটনাটি জানাজানি হওয়ার পরে তাকে দলীয় পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। বহিস্কারের কারণ হিসেবে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কথা বলা বলা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) ভোলার দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের সভাপতি মো. নিজাম উদ্দিন রাসেল ও সাধারন সম্পাদক মো. শেখসাদী লিমনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিস্কারের বিষয়টি জানানো হয়েছে। একই সঙ্গে তাকে কেন চুড়ান্তভাবে বহিস্কার করা হবে না, সে সম্পর্কে কারণ দর্শাতে বলা হয়েছে। পাচঁ (৫) কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর চিঠির জবাব দিতে বলা হয়েছে তাকে। এ বিষয়ে মিজানুর রহমানের ফোন নাম্বারটি বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া যায়নি।

জানা গেছে, সপ্তাহখানের আগে ওই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কামরুল নামের এক কৃষকের বাড়ি থেকে একটি গরু চুরি হয়। গত শনিবার বিকালে কামরুল জানতে পারেন, স্থানীয় ছাত্রলীগ নেতা মিজান ওই গরু আঞ্জুরহাট বাজারে বিক্রি করেছেন। বিষয়টি জানাজানি হলে স্থানীয় ব্যক্তিদের চাপে মিজানের সমর্থকরা চোরাই গরু উদ্ধার করে ইউনিয়ন পরিষদে রাখেন। বর্তমানে ওই গরু রমিজ চৌকিদারের জিম্মায় তার বাড়িতে রয়েছে। গরু চুরির বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে সেটা নজরে আসে দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের।

এমকে

 


মন্তব্য
জেলার খবর