আজু সভাপতি, মাসুদ সা.সম্পাদক

২৭ জুলাই ২০২২

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট আজিজার রহমান আজু ও সা.সম্পাদক মাসুদ করিম নির্বাচিত হয়েছেন। বুধবার (২৭ জুলাই) পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আলোচনা ও সমঝোতার ভিত্তিতে কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমির চন্দ এ ঘোষণা দেন। এর আগে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও  বেলুন, পায়রা উড়িয়ে িএ সম্মেলন উদ্বোধন করেন রেলপথ মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন।

সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মো.আজিজার রহমান আজুর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন, কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি,পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো.মজাহারুল হক প্রধান, কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগীয় কৃষক লীগের সম্মেলন সমন্বয় কমিটির সদস্য সচিব বিশ্বনাথ সরকার বিটু, কৃষক লীগের সহসভাপতি মো. আব্দুল লতিফ তারিন, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট প্রমূখ।

দীর্ঘ ৬ বছর পরে এ সম্মেলন হয়। এর আগে ২০১৬ সালের ১৩ই ফেব্রুয়ারি সম্মেলন হয়েছিল এ জেলায়। সম্মেলনে কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমির চন্দ আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠাতে নির্দেশ দেন।

মো.সম্রাট হোসাইন/এমকে


মন্তব্য
জেলার খবর