মুক্তির অপেক্ষায় আলিয়ার ছবি, টেনশনে শাহরুখ

২৮ জুলাই ২০২২

অসাধারণ অভিনয় নৈপূন্য দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন আলিয়া ভাট। প্রযোজক হিসেবে এবার নিজের পরিচয় করাতে চলেছেন তিনি। আগামী ৫ আগস্ট তার প্রযোজিত প্রথম মুভি 'ডার্লিংস' মুক্তি পাচ্ছে। বলিউড এ অভিনেত্রী প্রযোজক হিসেবে কতটা সফল সেটাই এখন দেখার বিষয়।

আলিয়ার প্রযোজনা সংস্থার নাম ‘ইটার্নাল সানশাইন প্রোডাকশন’। আলিয়ার সাথে সহ-প্রযোজক খোদ বলিউডের ‘বাদশা’। আগে বহু ছবি প্রযোজনা করেছে শাহরুখের প্রোডাকশন ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। কিন্তু ‘ডার্লিংস’-এর ক্ষেত্রে ব্যাপারটা একটু হলেও আলাদা।

এমনিতে আলিয়াকে খুবই স্নেহ করেন কিং খান। সেই মেয়েকেই উদ্দেশ্য করে অভিনেতা-প্রযোজক লিখেছেন, ‘আমি খুবই উদ্বিগ্ন। তোমার প্রথম প্রযোজিত ছবির দায়িত্ব তুমি আমার সঙ্গে ভাগ করে নিয়েছ। যতক্ষণ না ছবি মুক্তি পাচ্ছে, টেনশনে নিজের নখ খেয়ে শেষ করে ফেলছি।’

শাহরুখের লেখা পড়ে বেশ মজা পেয়েছেন ছবির প্রযোজক-নায়িকা। পাল্টা মজাদার জবাব দিয়েছেন তিনিও। আলিয়া লেখেন, ‘তুমি আমার প্রিয় অভিনেতা, প্রিয় মানুষ এবং প্রিয় প্রযোজক। আমার সঙ্গে এই কাজটা করার জন্য ধন্যবাদ। ছবি মুক্তির পরে আমরা একসঙ্গে ম্যানিকিয়োর, পেডিকিয়োর করে আসব।’৫ অগস্ট ‘নেটফ্লিক্স’-এ মুক্তি পাবে আলিয়া-শাহরুখের যৌথ প্রযোজিত ছবি ‘ডার্লিংস’। শাহরুখের নখের ভাগ্য কী দাঁড়াবে, তা কিন্তু ঠিক করবেন দর্শকেরাই!


 


মন্তব্য
জেলার খবর