জামালগঞ্জে বৃক্ষ নিধনে বাঁধা দেওয়ায় শিক্ষকর হুমকি

০১ অগাস্ট ২০২২

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের কামারগাঁও গ্রামে বৃক্ষ নিধনে বাঁধা দেওয়ায় অবসরপ্রাপ্ত  শিক্ষক মঞ্জুলাল তালুকদার ও তার পরিবারকে  মারধরের হুমকি দিয়েছে পার্শ্ববর্তী মৎস্যজীবি অর্জুন দাস গং। এতে ভীত হয়ে ওই শিক্ষক জামালগঞ্জ থানায় একটি জিডি করেছেন। মঞ্জুলাল তালুকদার (৫৯) কামারগাঁও গ্রামের বাসিন্দা।

অভিযুক্তরা হচ্ছে- একই গ্রামের উগ্রসেনের পুত্র অর্জুন দাস(৩০),শিবচরণ দাসের পুত্র শ্রীনিবাস দাস(৩০)ও শ্রীচরণ দাস(২৭), নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার মনতলা গ্রামের মৃত মাখন দাসের পুত্র সবিন্দ্র দাস(৩৫)।

অভিযোগে প্রকাশ, গত ১৬ জুন অভিযুক্তরা জোর করে মঞ্জুলাল তালুকদারের  বাড়ির সীমানায় একটি বাড়ন্ত গাছ কেটে ফেলেন। এতে বাঁধা দিতে গেলে মঞ্জুলাল তালুকদার এবং তার পরিবারের উপর চড়াও হয় তারা। পাশাপাশি লাঠিসোটা নিয়ে মহড়া চালিয়ে  মঞ্জুলাল এবং তার পরিবারের লোকজনকে দেখে নেওয়ার হুমকি দেয়। এদিকে সরজমিন ঘটনাস্থলে  গেলে ভুক্তভোগীর অন্যান্য প্রতিবেশিরা জানান, অভিযুক্তরা প্রতিবেশিদের বিভিন্নভাবে নাজেহাল করছে। তাদের উৎপাত অতিষ্ঠ। এ বিষয়ে জামালগঞ্জ থানার সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তা জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সাইফ উল্লাহ/এমকে


মন্তব্য
জেলার খবর