আড়াইশ’ বছর ধরে কারাগারে চঞ্চল!

০৯ অগাস্ট ২০২২

সময়ের শক্তিমান অভিনেতা চঞ্চল চেীধুরী। অসাধারণ অভিনয় নৈপূণ্যে তার নাম দর্শকদের মুখে মুখে। সিনেমার চরিত্রকে ফুটিয়ে তোলায় তার জুড়ি মেলা ভার। চঞ্চল চৌধুরী মানেই ভিন্ন কিছু। অসাধারণ কিছু। হোক সেটা সিনেমা, নাটক কিংবা ওয়েব সিরিজ।

 

 ‘হাওয়া’ সিনেমার রেশ কাটতে না কাটতেই চঞ্চল এবার হাজির ভিন্ন গেটআপে। নৌকার মাঝি থেকে এবার তিনি কারাগারে। যেখানে তিনি অবস্থান করছেন আড়াইশ’ বছর ধরে! ভাবা যায়? আরও অভাবনীয় তথ্য এ মানুষটাই নাকি মীরজাফরের খুনি, যার রেশ মিললো ‘কারাগার’ সিরিজের ট্রেলার থেকে। এতে চঞ্চল চৌধুরীকে দেখা যাবে লাশবাহী গাড়ির চালকের চরিত্রে। চঞ্চল চৌধুরী জানান, ‘কারাগার’ সিরিজটি উন্মুক্ত হচ্ছে ১৯ আগস্ট।

 

সিরিজটি হইচই-এর জন্য বানিয়েছেন ‘তাকদীর’ খ্যাত আহমেদ শাওকী।

 

এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিণ, আফজাল হোসেন, এফ এস নাঈম, পার্থ শেখ প্রমুখ।

 

এতে দেখা যাবে একটি কারাগারের সেল নম্বর ১৪৫, যা গত ৫০ বছর ধরে বন্ধ। আর সেই বন্ধ সেলের ভেতরেই আড়াইশ’ বছর ধরে টিকে আছে একজন কয়েদি। কিন্তু সেটা কেমন করে সম্ভব? এমন প্রশ্নের জবাব মিলবে ‘কারাগার’ থেকে।

 

চঞ্চল চৌধুরী বলেন, কারাগার সিরিজটি আমার অন্য কাজগুলো থেকে বেশ আলাদা। সিরিজটি বেশ ইন্টারেস্টিং। আর ক্যারেক্টারটা আমাকে ভীষণভাবে আকর্ষণ করেছে। এ ধরনের ক্যারেক্টার ফুটিয়ে তোলার জন্য সবকিছু নিখুঁত হতে হয়। আমি এ চ্যালেঞ্জটা নিতে চেয়েছি।


মন্তব্য
জেলার খবর