স্বামীর কাছে ফিরতে অনিচ্ছুক লিজার লাশ উদ্ধার

১১ অগাস্ট ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার লালমোহনে লিজা আক্তার (১৫) নামের এক কিশোরীর লাশ তার বাবার বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের স্লুইজ গেইট এলাকায় সর্দার বাড়িতে এ ঘটনা ঘটে। লিজার মায়ের দাবি, লিজা ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। স্বামীর কাছে থেকে আসার পরে ফের স্বামীর কাছে ফিরতে রাজি হচ্ছিল না সে।  লিজা আক্তার মহিউদ্দিনের মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, লিজা আক্তার রাতের খাবার খেয়ে হাতে মেহেদী দিয়ে ঘুমিয়ে পড়েন। লিজার মা ঝর্না বেগম সকালে ঘুম থেকে উঠে দেখেন- ঘরের আড়ার সঙ্গে দড়িতে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে লিজা আক্তার। এ সময় তার চিৎকারে পাশ্ববর্তী ঘরের লোকজন এসে দড়ি কেটে লিজার মরদেহ নিচে নামায়।

লিজার মা বলেন, কয়েক মাস আগে নারায়নগঞ্জের এক ছেলের সাথে লিজার বিয়ে হয়। বিয়ের পর ওই ছেলে লিজাকে সেখানে নিয়ে যায়। এরপর সে বাড়িতে বেড়াতে এসেছিল। তবে স্বামীর কাছে যেতে রাজি হচ্ছিল না। কী কারণে লিজা আত্মহত্যা করেছে তা আমরা সঠিক বলতে পারছি না।

লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন  বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর