দেশবাসীর কাছে দোআ চাইলেন ফারুক

১৯ অগাস্ট ২০২২

ঢাকাই সিনেমার সোনালী দিনের সোনালী নায়ক আকবর হোসেন পাঠান ফারুক। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক একাধিক পরিচয়ে পরিচিত তিনি। সব ছাপিয়ে ভক্তদের কাছে ‘মিয়া ভাই’ হিসেবেই তার পরিচিতি। পাশাপাশি ঢাকা-১৭ আসনের সংসদ সদস্যও তিনি।

 

দীর্ঘদিন ধরে অসুস্থ ফারুক। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গত ১৮ আগস্ট ছিল এ কিংবদন্তি নায়কের জন্মদিন। তবে দিনটি সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কাটাতে হয়েছে তাকে। এদিকে ৭৫-এর ১৫ আগস্টের পর থেকে জন্মদিন পালন করেন না ফারুক। তবে অনেকদিন পর তিনি হাসপাতাল থেকে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন।

 

ওই ভিডিও বার্তায় তিনি বলেন, আমার জন্মদিনকে সামনে রেখে দেশবাসীকে শুভেচ্ছা জানাই। সবার কাছে আমার অনুরোধ- গুজবে কান দেবেন না। আমি আল্লাহর রহমতে ভালো আছি। ইনশাআল্লাহ। আমি খুব শিগগিরই দেশে ফিরবো।

 

তিনি আরও বলেন, দেশের মানুষের ভালোবাসা ফারুক কোনোদিন ভুলবে না। দেশের প্রতিটি মানুষের কাছে আমি দোয়া চাই যেন খুব তাড়াতাড়ি দেশে ফিরে আসতে পারি। গত বছরের ৪ মার্চ নিয়মিত চেকআপের  জন্য সিঙ্গাপুর যান এ সংসদ সদস্য। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখানে অবস্থান করেই চিকিৎসা নিতে থাকেন।


মন্তব্য
জেলার খবর