রণবীরের মন্তব্যে মুখ লুকালেন আলিয়া

২০ অগাস্ট ২০২২

সামনের মাসেই মুক্তি পেতে যাচ্ছে রণবীর কপূর ও আলিয়া ভাটের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। বলিপাড়ায় দুজনেই বেশ ব্যস্ত। এ ব্যস্‌ততার মধ্যেই ঝটিকা সফরে বিয়ে সারেন দুজন। পাঁচ দিনের হইহই, তারপর আবার কাজের সূত্রে দু’জন দু’প্রান্তে চরে যান। এ সবের মাঝে হঠাৎ সন্তান আগমণের খবর।

 

তবে ছবির প্রচারে মোটে একবার দু’জনকে একসাথে দেখা গেছে। তারা হঠাৎ ডুমুরের ফুল হয়ে গেলেন কেন? বিশেষ কোনো কারণ? সে নিয়ে প্রশ্ন করতে রসিকতার সুযোগ ছাড়লেন না রণবীর। বললেন, ‘‘সব কিছুর মূলে ওই যে...’’ পাশে দাঁড়িয়ে থাকা আলিয়ার স্ফীতোদরের দিকে ইঙ্গিত করলেন অভিনেতা। তারপর বললেন, ‘‘আলিয়া যা করে বসেছে!’’

 

এ মন্তব্যে হেসেই অস্থির অনুরাগীরা। কেউ কেউ লিখলেন, ‘উফ, রণবীর পারেন বটে’! স্বামীর মন্তব্য শুনে আলিয়া অবধি হতবাক। মুখ লুকোলেন ‘ব্রহ্মাস্ত্র’-র পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। সেই একবার মাত্র রণবীরের সঙ্গে ছবির প্রচারে বেরিয়েছিলেন আলিয়া। তারপর আবার বিশ্রামে।

 

তবে জারি রয়েছে নিজেদের সফর। সপ্তাহের শুরুতেই বেবিমুন সেরে ইতালি থেকে ফিরেছেন রণলিয়া। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়ার স্ফীতোদর এখন আড়াল করার জো নেই। শুরু হয়ে গেছে মাতৃত্বকালীন ফোটোশ্যুটও। তার মধ্যেই গুটিগুটি এগিয়ে আসছে ‘ব্রহ্মাস্ত্র’-এর দিন। পুরাণ আর ফ্যান্টাসির মিশেলে সেই পরাবাস্তব ছবি মুক্তি পাচ্ছে আগামী ৯ সেপ্টেম্বর।


মন্তব্য
জেলার খবর