‘সালমান নারী নির্যাতক-বিকৃতমনা’

২১ অগাস্ট ২০২২

‘সালমান নারী নির্যাতক, উনি বিকৃতমনা, অসুস্থ, ভগবান ভেবে তাঁকে পুজা করা বন্ধ হোক’—বিস্ফোরক মন্তব্য করলেন সালমান খানের সাবেক প্রেমিকা। সালমান বলিউডের সদা সিঙ্গেল ভাইজান। তার জীবনে মহিলাদের আনাগোনা হয়নি বললে ভুল হবে। তবে এখনও সংসার পেতে ওঠা হয়নি। তাকে দেখলেই সকলের একটাই প্রশ্ন, কবে বিয়ে করছেন সালমান? আর এ প্রশ্নের মাঝেই নতুন অভিযোগ তুললেন সলমনের প্রাক্তন প্রেমিকা সোমি আলি।

 

এককালে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে সম্পর্কে ছিলেন নায়ক। শোনা যায়, তখনও অভিনেত্রীর উপর সালমানের অত্যাচারের জন্যই ভেঙে যায় তাদের সম্পর্ক। এবার তেমনই অভিযোগ আনলেন নায়কের আরও এক প্রাক্তন প্রেমিকা। নায়কের প্রথম ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির পোস্টার অনুরাগীদের মধ্যে ভাগ করে নিয়ে সোমি লেখেন, ‘আপনারা ওকে পুজা করা বন্ধ করুন। ও অসুস্থ। অন্যকে দুঃখ দিয়ে আনন্দ পায়। শুধু আমাকে নয়, এমন বহু নারীর উপর অত্যাচার করেছে সালমান’।

 

সোমির সঙ্গে একটি ছবিতে অভিনয়ের কথা ছিল সালমানের। কিন্তু মাঝপথেই আটকে যায় সেই ছবি। সেই সময় সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সোমি। তবে অভিনেত্রীর এ অভিযোগের বিরুদ্ধে এখনও মুখ খোলেননি সালমান বা তার তরফের কেউই।


মন্তব্য
জেলার খবর