বৈধ কাজে সব সময় সহযোগিতা পাবেন, করবেন: ইউএনও মমতাজ

২১ অগাস্ট ২০২২

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:

যে কোনো বৈধ কাজে সব সময় সহযোগিতা পাবেন, আমাকেও সহযোগিতা করবেন। সরকারি দায়িত্ব সব সময় নিষ্ঠার সঙ্গেই পালন করছি। করোনার সময়ও ঝুঁকি নিয়ে কাজ করেছি, এমন কী হত্যার নীল নকশা ডিঙ্গিয়ে, প্রাণ ভয়কে উপক্ষা করে সরকারি দায়িত্ব ঠিকমতো পালন করেছি। স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে মতবিনিময়কালে এমনটাই জানিয়েছেন পাবনার চাটমোহরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. মমতাজ মহল। রোববার (২১ আগস্ট) উপজেলা পরিষদ সভা কক্ষে এ সভা হয়।

সভায় সাংবাদিকদের কাছে থেকে উপজেলার বিভিন্ন সমস্যার কথা শোনেন ও সঙ্গে সঙ্গে নিজেই ‘নোট’ করেন মমতাজ মহল। এ সব সমস্যা সমাধানে সাংবাদিকদের আশ্বস্ত করেন তিনি। সভার শুরুতে স্থানীয় সাংবাদিকদের ডাটাবেজ তৈরির জন্য শিক্ষাগত যোগ্যতা ও বিকল্প পেশাসহ প্রয়োজনীয় তথ্য ফরমের মাধ্যমে সংগ্রহ করেন এ ইউএনও।

ইউএনও মমতাজ মহল জানান, ভালো-মন্দ সবাইকে সঙ্গে নিয়েই চলতে চান। কারণ, তিনি মাঠ পর্যায়ে সরকারের প্রতিনিধিত্ব করছেন। কাউকে বাদ দিয়ে উন্নয়ন সম্ভব না। যে কোনো প্রযোজনে তার দাফতরিক দরজা সব সময় খোলা। তবে তিনি কোনোভাবেই অবৈধকাজে সহযোগিতা আর অন্যায়ের সঙ্গে আপোস করবেন না বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। নবাগত ইউএনও যে কোনো দফতরের সংকট, উপজেলার যে কোনো ঘটনা প্রকাশের আগে পুরোটাই ‘পরিস্কার’ হওয়ার জন্য উপজেলা প্রশাসন প্রধান হিসেবে তাকে জানানোর জন্য সাংবাদিকদের অনুরোধ করেন এ সময়। পাবনার ঈশ্বরদী উপজেলায় দায়িত্ব পালনকালে হত্যার নীল নকশার বর্ণনা দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এ কর্মকর্তা।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন- সাপ্তাহিক চাটমোহর বার্তা সম্পাদক এস এম হাবিবুর রহমান, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, সাপ্তাহিক সময় অসময় সম্পাদক কে এম বেলাল হোসেন স্বপন, ভোরের কাগজের প্রতিনিধি বকুল রহমান, খোলা কাগজ প্রতিনিধি ইকবাল কবীর রঞ্জু, চাটমোহর টিভি সম্পাদক মাসুদ রানা, আজকের পত্রিকা প্রতিনিধি তুষার ভট্টাচার্য, যায়যায় দিন প্রতিনিধি এম এস আলম বাবলু প্রমূখ। সভায় তথ্য মন্ত্রণালয়ের প্রথম ধাপে নিবন্ধন পাওয়া অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ ২৪ অনলাইন ডট কম- এর হেড অব নিউজ মহিদুল খান, সমকাল প্রতিনিধি শামীম হাসান মিলন, ভোরের দর্পন প্রতিনিধি এম এ জিন্নাহসহ প্রায় ৪০ জন সংবাদকর্মী উপস্থিত ছিলেন। তাছাড়া সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সুজিত কুমার মুন্সি,সমাজসেবা কর্মকর্তা রেজাউল করিম, একাডেমিক সুপারভাইজার গোলাম মোস্তফা , আইসিটির সহকারী প্রোগ্রামার আব্দুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

এমকে

 


মন্তব্য
জেলার খবর