‘অনন্ত জলিলকে আপনারা মেরে ফেলছেন’

২৯ অগাস্ট ২০২২

গত কোরবানির ঈদের যে কয়টি সিনেমা আলোচনায় ছিল অনন্ত জলিলের সিনেমা ‘দিন: দ্য ডে’ সেগুলোর মধ্যে অন্যতম। সিনেমাটি মুক্তির পর চরম আলোচনা সমালোচনা হয়েছে সিনেমাটি নিয়ে। এখনও শেষ হয়নি সে আলোচনা। সিনেমাটির বাজেট ১০০ কোটি বলে দাবি করেন অনন্ত। তবে সম্প্রতি চুক্তিপত্রে সিনেমাটির বাজেট হিসেবে উল্লেখ আছে ৫ লাখ ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪ কোটি ৭৫ লাখ টাকা। সিনেমাটির বাজেটের চুক্তিপত্র নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করে তথ্যটি জানান ‘দিন: দ্য ডে’র ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম।

 

এ নিয়ে আরেক দফা সমালোচনার মুখে পড়েছেন অনন্ত জলিল। সামাজিক মাধ্যম ফেসবুক লাইভে এসে সকল সমালোচনার বিষয়ে কথা বলেছেন অনন্ত জলিল।  

 

অনন্ত জলিল মানেই কে কতটুকু আলোচনা-সমালোচনা করতে পারেন সেটা নিয়ে কম্পিটিশন লেগে গেছে অভিযোগ করে তিনি বলেন, আমাদের দেশের জন্য আমি এতকিছু করার কারণটাই বা কেন? যেকোনো জায়গায় দুর্যোগ হলেই অনন্ত জলিল ঝাঁপিয়ে পড়ে। একজন গরিব মানুষ হলেও অনন্ত জলিল ঝাঁপিয়ে পড়বে। মানুষের সহযোগিতায় ঝাঁপিয়ে পড়বে। আসলে সত্যিকারে আমার জন্য কে ঝাঁপিয়ে পড়লো।

 

তার জন্য কেউ আন্দোলন করেনি জানিয়ে অনন্ত বলেন, আমি একটা ফ্যান ক্লাব করেছি, যাদেরকে ঈদের সময় ২৫ লাখ টাকা দিয়েছি। তারা কী আমার জন্য কোনো আন্দোলন করেন কিনা? কিছুদিন আগে সিলেটে ৩০ লাখ টাকা দিয়ে সাহায্য করেছি। দেখেছি যে আমার জন্য তারা আন্দোলন করেন কিনা? ঢাকা ভার্সিটিতে বন্যার্তদের জন্য আমি ৫ লাখ টাকা সাহায্য করেছি। দেখেছি যে তারা আন্দোলন করে কিনা। সুতরাং আপনারা আমাকে মুভি স্টারই বানিয়ে দিলেন। অনন্ত জলিল যে একজন ভালো মানুষ ছিল, আজ থেকে আমাকে বোধহয় আমার পরিবর্তন করতে হবে। অনন্ত’র কথায়, আজ বুঝতে পারলাম এতদিন আমি যা করেছি ভুল করেছি। আপনারা আমাকে বদলে দিয়েছেন। এখন অন্য সেলিব্রেটির মতন আমিও থাকার চেষ্টা করবো। অনন্ত জলিলকে আপনারা মেরে ফেলছেন।


মন্তব্য
জেলার খবর