তৃণমূলে নেতার ‍ওপর ক্ষুদ্ধ নুসরাত

২৯ অগাস্ট ২০২২

উমা সরেন, সন্ধ্যা রায়, মুনমুন সেন, জুন মালিয়া, সায়নী, সায়ন্তিকা, মিমি, নুসরত, নেপাল সিংহ, সন্দীপ সিংহ ও উত্তরা সিংহের মতো নেতা-নেত্রী ‘লুটেপুটে খাচ্ছেন বলে মন্তব্য করেছেন পশ্চিবঙ্গের ক্রেতাসুরক্ষা প্রতিমন্ত্রী শ্রীকান্ত মাহাতো। আর তার এ মন্তব্য ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। প্রতিমন্ত্রীর এ বক্তব্যে ক্ষুব্ধ বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান এবং মেদিনীপুরের বিধায়ক তথা অভিনেত্রী জুন মাল্য।

 

নুসরত বলেন, “উনি নিজের বুদ্ধি-বিবেচনায় কথা বলেছেন। দলের কে সম্পদ, কে সম্পদ নয় সেটা মানুষ ঠিক করবেন। আমরা এখানে মানুষের সেবা করতে এসেছি। ওর মন্তব্য নিয়ে আমাদের কিছু যায়-আসে না। বেশি কাজ আর কম কথা বলা উচিত।”

 

শ্রীকান্ত মাহাতোর মন্তব্যে পাল্টা জবাব দিয়ে নুসরাত বলেন, “উনি যে ভুল কথা বলেছেন, সেটা উনি জানেন। এ বক্তব্যের জন্য তাকে সাথে সাথে কারণ দর্শাতে বলেছে দল। এর জন্য দলকে অনেক ধন্যবাদ। উনি একজন মন্ত্রীও বটে। আমি আশা করব এ ধরনের মন্তব্য উনি আর করবেন না।”

 

শ্রীকান্তর বক্তব্যে অনেকটাই অস্বস্তিতে পড়ে তৃণমূল। এ হেন মন্তব্য প্রকাশ্যে আসার পরই শ্রীকান্তকে কারণ দর্শাতে বলা হয়। সেই নির্দেশ পাওয়ার পরেই সুর বদল করেন শ্রীকান্ত। শ্রীকান্ত বলেন, ‘‘আমি ভুল করেছি। দলের কাছে ভুল স্বীকার করেছি। আবেগবশত আমি ভুল বলেছিলাম।’’


মন্তব্য
জেলার খবর