গ্রুপিং চলবে না, ঐক্যবদ্ধ থাকতে হবে

০৩ সেপ্টেম্বর ২০২২

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:

চাটমোহরে বিএনপির মধ্যে কোনো ধরণের গ্রুপিং চলবে না, ঐক্যবদ্ধ থাকতে হবে। আর ঐক্যবদ্ধভাবেই সরকার পতনের আন্দোলন করতে হবে। উপজেলা বিএনপির  প্রতিবাদ সমাবেশে এমনটাই বলেছেন বক্তারা। শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় জিরো পয়েন্ট এলাকায় এ সমাবেশ হয়।

জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ছাত্রনেতা নুরে আলম, স্বেচ্ছাসেবক দলের কর্মী আ. রহিম, যুব নেতা শাওনকে হত্যার প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ সমাবেশ হয়। তার আগে বিশাল একটি মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সমাবেশ সফল করতে দুপুরের পর থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে ইউনিয়নের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসেন।

সরকারের কঠোর সমালোচনা করে বক্তারা আরো বলেন,  বর্তমান সরকারের সময়ে মানুষের ভোটের অধিকার, মানবাধিকার ও ন্যায় বিচার নেই। আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় ক্ষমতায় টিকে আছে, তাদের সহায়তা ছাড়া ক্ষমতায় থাকতে পারলে বিএনপির নেতাকর্মীরা  ‘হাতে চুড়ি পড়ে’ চলে যাবে।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক সংসদ সদস্য কে এম আনোয়ারুল ইসলাম। বক্তব্য দেন- পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব সভাপতি এ্যাড.মাসুদ খন্দকার, চাটমোহর উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা, পৌর বিএনপির সদস্য সচিব নুরুল করিম খান আরজ প্রমূখ।

এমকে


মন্তব্য
জেলার খবর