গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক-৫

০৪ সেপ্টেম্বর ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলায় গুরু চুরি করে নিয়ে যাওয়ার সময় দুই ইঞ্জিন চালিত ট্রলারসহ ৫জনকে আটক করেছে জনতা। পরে স্থানীয় চেয়ারম্যানের সহায়তায় তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়। শনিবার রাতে উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সামরাজ এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় রোববার (৪ সেপ্টেম্বর) সকালে গরুর মালিক  নিরব মাঝি আটক ৫জনসহ ৭জনের নামেশশীভূষণ থানায় গরু চুরি সংক্রান্ত একটি মামলা করেছেন।

জনতার হাতে আটককৃতরা হচ্ছে- চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নীলকমল গ্রামের শাহে আলমের ছেলে ইয়াকুব আলী (২৮), শশীভূষণ থানার শশীভূষণ গ্রামের নুরনবী মুন্সির ছেলে সোলাইমান (২৫), একই এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে আলমগীর (৩৫), পটুয়াখালী জেলার গলাচিপা থানার চিকনিকান্দি এলাকার মৃত ছাত্তার দালালের ছেলে আ. জলিল (৪০), পটুয়াখালী জেলার দশমিনা থানার মোসলেম মৃর্ধার ছেলে তুহিন (২৫)। পুলিশ জানিয়েছে, এরা সক্রিয় গরু চোর চক্রের সদস্য।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্তরা শনিবার বিকালে রাস্তার পাশে থেকে বাছুরসহ একটি গাভী  চুরি করে নিয়ে যাচ্ছিল।এ সময় গরুর মালিক চিৎকার করলে স্থানীয়রা ৫ জনকে আটক করেন। এ সময় ২ জন পালিয়ে যায়। স্থানীয়রা বিষয়টি হাজারীগঞ্জের চেয়ারম্যানকে জানায়, তিনিই পুলিশকে খবর দেন।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোয়ারী বলেন, আটককৃতদের মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার দুপুরে  আদালতে সোর্পদ করা হয়েছে। বাকী দু’জনকে গ্রেফতারে অভিযান চলছে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর