গাজী মাজহারুল আনোয়ারকে গার্ড অব অনার প্রদান

০৫ সেপ্টেম্বর ২০২২

কিংবদন্তি গীতিকার, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ারকে পাশাপাশি প্রয়াতকে রাষ্ট্রীয় শ্রদ্ধা ‘গার্ড অব অনার’ দেওয়া হয়েছে। এ সময় ভক্তরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন তাকে। সোমবার সকাল ১১টায় রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে তার লাশ নেওয়ার পর এ সংবর্ধনা দেওয়া হয়।

 

 

এ সময় শহীদ মিনার প্রাঙ্গণে উপস্থিত হন সংস্কৃতি অঙ্গনের অনেক শিল্পী-কুশলী-ভক্ত-স্বজন। এর মধ্যে ছিলেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, মনির খান, নকীব খান, আসিফ ইকবাল, শেখ সাদী খান, মানাম আহমেদ, ইমন সাহাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

 

এরপর বেলা ১২টায় গাজী মাজহারুল আনোয়ারের মরদেহ নেওয়া হয় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)।

 

এফডিসির প্রশাসনিক ভবনের সামনে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদসহ এফডিসির আভ্যন্তরীণ সংগঠনগুলো একে একে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় কালজয়ী এ গুণী মানুষকে। এ সময় তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন রোজিনা, ওমর সানি, বাপ্পী, অরুণা বিশ্বাস, সাইমনসহ অনেকে। সেখানে বাদ জোহর অনুষ্ঠিত হয় প্রয়াতের প্রথম জানাজা।

 

এরপর তার লাশ নেওয়া হয় চ্যানেল আই প্রাঙ্গণে। সেখানে হয় দ্বিতীয় জানাজা। সবশেষে গুলশানের আজাদ মসজিদে তৃতীয় জানাজা শেষে গাজী মাজহারুল আনোয়ারকে দাফন করা হবে বনানী কবরস্থানে।


মন্তব্য
জেলার খবর