ক্রসিংকালে রেললাইন টপকাতে গিয়ে প্রাণ হারালো কিশোর

০৫ সেপ্টেম্বর ২০২২

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:

পাবনার চাটমোহরে আন্তঃনগর ট্রেনের ক্রসিংকালে রেললাইন টপকাতে গিয়ে ট্রেনটির ধাক্কায় সটকে পড়ে ঘটনাস্থলেই মারা গেছে অজ্ঞাত পরিচয়ের এক কিশোর। সোমবার (৫ সেপ্টেম্বর) বিকালে চাটমোহর রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে। কালো ফুল পান্ট ও সাদা রঙের টিশার্ট পরিহিত এ কিশোর আনুমানিক ১২-১৩ বছরের বলে ধারণা করেছেন প্রত্যক্ষদর্শীরা।

এলাকাবাসী জানায়, বনলতা এক্সপ্রেস ট্রেনটির সঙ্গে ধাক্কা লাগে কিশোরটির। সে স্টেশনের দক্ষিণ প্রান্ত থেকে উত্তরপ্রান্তে আসার সময় ২ নং লাইনে দুর্ঘটনাটি ঘটে। রাজশাহী থেকে ট্রেনটি যাচ্ছিল ঢাকার দিকে, চাটমোহর স্টেশনে ট্রেনটির কোনো যাত্রাবিরতি নেই। ১নং লাইনে দাঁড়িয়েছিল পদ্মা এক্সপ্রেস। বনলতাকে ক্রসিংয়ের সুযোগ দিতে রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মাকে আটকে রাখা হয়, পদ্মার যাত্রাবিরতি আছে এ স্টেশনে। সে স্টেশনের দক্ষিণে পার্শ্বে থাকা প্লাটফর্ম থেকে, নাকি পদ্মা ট্রেন থেকে নেমে স্টেশনের উত্তর প্রান্তে আসছিল- সেটা কেউ নিশ্চিত করতে পারেনি। কিশোরের বাড়ি নাটোরের গারফা এলাকায় বলে আভাস পাওয়া গেছে।

এদিকে দুর্ঘটনার পরে লাশটি উদ্ধার করে চাটমোহর স্টেশনে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ রেলওয়ে পুলিশ, সিরাজগঞ্জ থানায় হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

এমকে

 


মন্তব্য
জেলার খবর