অপারেশন সুন্দরবনের পোস্টার উন্মোচন

০৯ সেপ্টেম্বর ২০২২

উন্মোচন হলো বিশ্ব ঐতিহ্য ও সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনকে জলদস্যু ও বনদস্যুমুক্ত করার প্রেক্ষাপট নিয়ে নির্মিত সিনেমা অপারেশন সুন্দরবনের পোস্টার। আগামী ২৩ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

মুক্তির আগে বৃহস্পতিবার বিকেলে কারওয়ান বাজারে র্যাবের মিডিয়া সেন্টারে সিনেমাটির পোস্টার উন্মোচন ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য অভিনেতা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া জিয়াউল রোশান, মনোজ প্রামাণিক, সামিনা বাশারসহ আরও অনেকে। 
আসাদুজ্জামান নূর বলেন, ‘বিভিন্ন সময় বিভিন্ন অনুষ্ঠানের উদ্বোধন করেছি, তবে এ প্রথম কোনো পোস্টারের উন্মোচন করলাম। বেশ বড়সড় এবং খুব আকর্ষণীয় একটি পোস্টার। আর সিনেমাটির ট্রেলার কিছুটা দেখলাম; বিশ্বমানের ট্রেলার মনে হয়েছে। ইদানীং দেশের সিনেমার পালে বাতাস লেগেছে। এই সিনেমা ঝড়ো হাওয়া এনে দেবে।’

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বলেন, ‘জাজ মাল্টিমিডিয়া ছেড়ে দেওয়ার পর মন ছোট হয়ে গেছিল। মনে হতো আর কোনো বড় ছবির অংশ হতে পারবো কি না। আজ এত বড় একটি সিনেমার অংশ হতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে।’


মন্তব্য
জেলার খবর