আঞ্জুমানের দাফন করা লাশটি প্রান্তের

০৯ সেপ্টেম্বর ২০২২

ভোলা প্রতিনিধি:

অজ্ঞাত পরিচয়ের যে লাশটি পুলিশের কাছে থেকে পেয়ে ভোলার আঞ্জুমান মফিদুল দাফন করেছে, তার পরিচয় মিলেছে। লাশটি ছাত্রলীগ নেতা অহিদুর রহমান প্রান্ত’র (২২)। সোমবার (৫ সেপ্টেম্বর) ভোলার তজুমদ্দিনে মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করেছিলেন কোস্ট গার্ড সদস্যরা।

প্রান্ত চাঁদপুর পৌর এলাকার বড় স্টেশন, রেলওয়ে ক্লাব রোডের বাসিন্দা ও জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমানের ছেলে। তিনি চাঁদপুর সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। লাশ উদ্ধারের দু’দিন আগে থেকে নিখোঁজ ছিলেন তিনি।

লাশ উদ্ধারের খবর বিভিন্ন অনলাইন ও দৈনিক পত্রিকায় প্রকাশের পর  পরিধেয় বস্ত্র ও সংগ্রহকৃত আলামত দেখে অহিদুর রহমান প্রান্তকে সনাক্ত করেন তার স্বজনরা।

পরিবার সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যান প্রান্ত। পরে তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে খুঁজে পাওয়া যায়নি তাকে। এদিকে গত সোমবার চাঁদপুর সদর মডেল থানায় তার বাবা একটি সাধারণ ডায়েরি করেন।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, প্রাথমিকভাবে নিখোঁজ ওয়াহিদুর রহমান প্রান্ত সঙ্গে লাশের মিল আছে। এখন ডিএনএ পরীক্ষার মাধ্যমে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর