ডা. কমলের দানে স্থায়ী ঠিকানা পেল চাটমোহর ব্যবসায়ী সমিতি

০৯ সেপ্টেম্বর ২০২২

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:

১৯৯৮ সালে প্রতিষ্ঠার পর থেকে ভাড়া ফ্ল্যাটে কার্যক্রম চলছে পাবনার চাটমোহরের ব্যবসায়ীদের সংগঠন চাটমোহর ব্যবসায়ী সমিতির। নিজস্ব সম্পত্তি না থাকায় এতদিন সংগঠনটির কোনো স্থায়ী ঠিকানাও ছিল না। প্রায় দুই যুগ বয়সে এসে সংগঠনটির স্থায়ী ঠিকানা হলো, আর সেটা সম্ভব হয়েছে বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক কমল কৃষ্ণ কুণ্ডর মানবিকতায়।

নিজস্ব ভবন নির্মাণের জন্য সংগঠনটিকে চাটমোহর পৌরসভা মৌজার আফ্রাতপাড়া শাপলা সংঘ সংলগ্ন এলাকায় দুই শতক জমি দান করেছেন এ চিকিৎসক। নিজের বাবা কৃষ্ণদাস কুন্ডুর স্মরণে এ জমি দান করা হয়েছে। শুক্রবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে আনুষ্ঠানিকভাবে সে জায়গার দখল ব্যবসায়ী নেতাদের কাছে বুঝিয়ে দেন ডা. কুন্ডুর পরিবারের পক্ষে নুরুল হক ভুট্টু ।

এদিকে দখল বুঝে পাওয়ার পরে তাৎক্ষণিক সেখানে চাটমোহর ব্যবসায়ী সমিতির সাইনবোর্ড স্থাপন করেন ব্যবসায়ী সমিতির নেতারা। এ সময় সংক্ষিপ্তভাবে বক্তব্য দেন- চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান বিদ্যুৎ, সহসভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক শেখ জিয়ারুল হক সিন্টু, সাবেক পৌর কাউন্সিলর নুরুল হক ভুট্টু, ডা. কমল কৃষ্ণ কুন্ডুর ভাতিজা সত্যজিৎ কুন্ডু প্রমুখ।

এমকে

 


মন্তব্য
জেলার খবর