বলিউডে পা রাখছেন সঞ্জয় কন্যা

১৪ সেপ্টেম্বর ২০২২

শানায়া কপূর। বলিউড অভিনেতা সঞ্জয় কপূরের মেয়ে। ইন্ডাস্ট্রিতে আপাতত তার একটাই পরিচয়। ইতিমধ্যেই তার এক বন্ধু অনন্যা পাণ্ডে পা রেখেছেন রুপালি পর্দায় আর অন্য বন্ধু শাহরুখ কন্যা সুহানা খানের ওয়েব সিরিজ মুক্তির অপেক্ষায়। এ অবস্থায় শানায়া কি বসে থাকবেন? তা কখনও হয়! শোনা গিয়েছিল, কর্ণ জোহরের পরবর্তী ছবিতে দেখা যাবে শানায়াকে। কর্ণের আগামী ছবি ‘বেধড়ক’। কিন্তু সেখানেও বাধা। ছবি শুরুর আগেই বন্ধ হওয়ার খবর চারিদিকে। কিন্তু না, হবু নায়িকার বাবা শোনালেন নতুন খবর।

 

এক সাক্ষাৎকারে সঞ্জয় বলেন, “ছবি হচ্ছে। এই বছরের শেষেই ছবির শ্যুটিং শুরু করবেন শানায়া।” এই ছবিতে লক্ষ্য লালওয়ানি, গুরফতেহ পীরজাদার সঙ্গে দেখা যাবে শানায়াকে। এক ত্রিকোণ প্রেমের গল্প আবারও পর্দায় নিয়ে আসতে চলেছন কর্ণ জোহর। ছবির প্রথম লুকও এসে গেছে ইতিমধ্যে। কিন্তু তার পরও বলিপাড়ায় গুঞ্জন, অনির্দিষ্ট কালের জন্য বন্ধ শানায়ার ছবির শ্যুটিং।

 

তবে সেই সব জল্পনাই উড়িয়ে দিয়েছেন বাবা সঞ্জয়। খুব শীঘ্রই ফ্লোরে যাবেন শানায়া। ছবি শুরুর আগেই জনপ্রিয় মুখ তিনি। মণীশ মলহোত্রর ফ্যাশন শো-তে হাঁটতে দেখা গিয়েছে তাকে। আপাতত পর্দায় তাকে দেখার অপেক্ষা।


মন্তব্য
জেলার খবর