গৃহবধূকে নির্যাতন, স্বামী ও শ্বশুর গ্রেফতার

১৭ সেপ্টেম্বর ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে এক গৃহবধূকে নির্যাতনের ঘটনায় ভুক্তভোগীর স্বামী ও শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে এ দু’জনসহ তিনজনের বিরুদ্ধে মামলা হওয়ার পরে তাদের গ্রেফতার করা হয়। এদিকে ভুক্তভোগীকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নীলকমল ইউনিয়নে চর নুরুল আমিন গ্রামে নির্যাতনের ঘটনা ঘটে।

গ্রেফতাররা হচ্ছেন- ভুক্তভোগীর স্বামী মো. হোসাইন ও শ্বশুর মো. রুহুল আমিন। ভুক্তভোগী হচ্ছেন একই গ্রামের মতলবের কন্যা আছমা।

গৃহবধূ আছমা জানান,  মাস দুই হয়েছে তাদের বিয়ে হয়েছে, বিয়েটি প্রেমের। বিয়ের পর আছমার পরিবারের কাছ যৌতুক দাবি করেন তার স্বামী। এতে অপারগকতা প্রকাশ করেন আছমা। তারপর থেকে আছমার ওপর নির্যাতন চলছে প্রায় প্রতিদিনই কোন না কোন সামান্য বিষয় নিয়ে। নির্যাতন সইতে না পেরে আছমা জানায়, তিনি সংসার করবে না। বিষয়টি জানানোর পরে বৃহস্পতিবার রাতে হোসাইন কাস্তে গরম করে আছমার বাম পাশের গালে ছ্যাঁকা দেয় এবং চিকিৎসা না দিয়ে ঘরে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে ভুক্তভোগীর বাবা হোসাইনের বাড়ি থেকে মেয়েকে উদ্ধার করে দুলারহাট থানায় নিয়ে আসেন এবং মামলাটি করা হয়।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল হক বলেন, গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে চরফ্যাশন আদালতে সোর্পদ করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর