শর্মিলা ঠাকুরের বায়োপিকে নাম ভূমিকায় সারা!

১৮ সেপ্টেম্বর ২০২২

দাদির সঙ্গে সারার সম্পর্কটি বেশ। তার পোস্ট করা নানা ছবি দেখলেই সে ব্যাপারে আভাস পাওয়া যায়। বলিপাড়ায় এক সময় রাজ করেছিলেন তাঁর ঠাকুমা। আগামী দিনে দাদির বায়োপিকে নাতনিকে কি দেখা যেতে পারে? এ নিয়ে মুখ খুললেন স্বয়ং নাতনি।

 

ঠাকুমা শর্মিলা ঠাকুর। আর নাতনি হালের ‘হার্টথ্রব’ সারা আলি খান। ষাট ও সত্তরের দশকে বলিউডে শর্মিলা ঠাকুরে মুগ্ধ হননি, এমন সিনেপ্রেমীর সংখ্যা বিরল। টানা টানা চোখ, বাহারি কেশসজ্জায় বঙ্গ ললনা রীতিমতো রুপালি পর্দা কাঁপিয়েছিলেন। রাজেশ খন্নার সাথে শর্মিলার পর্দার রসায়নে মজেছিল বি-টাউন। ‘কাশ্মীর কি কলি’কে নিয়ে যদি কখনও বায়োপিক তৈরি হয়, সেই ছবিতে কি অভিনয় করবেন সইফ-কন্যা? দাদির চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলার কাজ যে খুব একটা সহজ নয়, সে কথাই এ প্রশ্নের উত্তরে বলেছেন সারা।

 

সম্প্রতি নেটমাধ্যমে এ প্রশ্নের উত্তরে সারা বলেছেন, ‘‘তিনি (শর্মিলা) খুবই সুন্দরী ও ব্যক্তিত্বময়ী। জানি না, আমি ওই রকম কি না।’’ এরপর দাদি সম্পর্কে তিনি আরও বলেন, ‘‘দাদির সাথে অনেক কথাই হয়। কিন্তু তার কেরিয়ার নিয়ে সেভাবে কথা হয় না। অন্য অনেক বিষয়ে কথা হয়। খুব পড়াশোনা করেন। কোথায় কী ঘটছে, সব নখদর্পণে তার। দুনিয়া সম্পর্কে তার সম্পূর্ণ নিজস্ব একটা দৃষ্টিভঙ্গি রয়েছে।’’

 

বলিউডে পা রেখেই ব্যস্ততা তুঙ্গে সারার। তার ঝুলিতে হিট ছবিও রয়েছে। আগামী দিনে লক্ষ্মণ উতেকরের ছবিতে ভিকি কৌশলের সাথে দেখা যাবে সারাকে। পাশাপাশি বিক্রান্ত মাসের সাথে ‘গ্যাসলাইট’ ছবিটিও রয়েছে সারার হাতে।

 


মন্তব্য
জেলার খবর