খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

১৯ সেপ্টেম্বর ২০২২

খুলনা প্রতিনিধি:

খুলনায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সোমবার (১৯ সসেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে নগরীর হরিণটানা থানাধীন সাতক্ষীরা খুলনা মহাসড়কের হোগলাডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজবাধ এলাকার মোস্তফা সানার ছেলে বেল্লাল হোসেন সানা ও বাগেরহাট জেলা মোড়লগঞ্জের কাটাবুনিয়া এলাকার কাউসারের ছেলে হাফেজ  শরীফ। বেল্লাল হোসেন স্থানীয় একটি মসাজিদের মুয়াজ্জিন ও শরীফ একটি মাদ্রাসার শিক্ষক।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, মোটরসাইকেল নিয়ে বেল্লাল হোসেন সানা ও  শরীফ রাজবাধ থেকে হোগলাডাঙ্গা মোড়ে উঠছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদের দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তদের মৃত ঘোষণা করেন। এদিকে  বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ মো. ইমদাদুল হক জানান, সড়ক দুর্ঘটনার পরপর স্থানীয়রা রাস্তায় নেমে আসে। হোগলাডঙ্গা এলাকায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে বলে এখানে স্পীড ব্রেকারের দাবি করে রাস্তা বন্ধ করে দেয় তারা।  পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আশ্বস্ত করলে পরিস্থিতি স্বাভাবিক হয়।  দু’জনের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। চালক ও বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

ইকবাল হোসেন/এমকে


মন্তব্য
জেলার খবর