বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে একসাথে রণবীর-দীপিকা

০৬ অক্টোবর ২০২২

গুঞ্জন উঠেছে বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিচ্ছেদ হচ্ছে। এদিকে বেশ কিছুদিন তারকা জুটিকে একসঙ্গে না দেখা যাওয়ায় গুজবের ডালপালা আরও মেলে উঠে। এদিকে তিনদিন আগেও ইনস্টাগ্রামে রণবীরের ছবির নিচে মন্তব্য করেছিলেন দীপিকা। লিখেছিলেন, বাহ্, বেশ লোভনীয় কিন্তু। তা দেখেও অতটা নিশ্চিন্ত হতে পারেননি অনুরাগীরা।

 

এবার সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে রণবীর স্পষ্টই জানিয়ে দিলেন, দীপিকার ভালোবাসাতেই রয়েছেন তিনি। তাদের সম্পর্কে নেই কোনো তিক্ততা। রণবীরের জীবনের রানী দীপিকাই। গত মঙ্গলবার স্ত্রীর একটি ছবির নিচে মন্তব্য করে বুঝিয়ে দিলেন অনুরাগীরাদের। ছবিতে দেখা যায়, এক অলঙ্কার বিপণন সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়েছেন দীপিকা। তার সাজের প্রশংসা করে রণবীর লিখেছেন, আমার রানী! সব সময়ই আমার গর্বের বিষয়ও।

 

সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়ে স্পষ্ট ভাষায় রণবীর জানিয়ে দিয়েছেন, দীপিকা আর তিনি একসঙ্গেই রয়েছেন। তিনি বলেন, আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওকে অভিনেত্রী হিসেবে সম্মান করি। আশা করছি, আবার আমরা একসঙ্গে পর্দায় কাজ করবো। ‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’ থেকে শুরু করে ‘পদ্মাবত’। রণবীর-দীপিকা মানেই হিট জুটি। পর্দায় তাদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। বাস্তবে ২০১৮ সালে তাদের চারহাত এক হয়। কিন্তু সম্প্রতি তাদের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর মন ভেঙেছে।


মন্তব্য
জেলার খবর