যাত্রীবাহী বাসে ৭ কেজি গাঁজা, ৫৭ বোতল ফেন্সিডিল

০৬ অক্টোবর ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার ইলিশায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুই ব্যাগ থেকে ৭ কেজি গাঁজা ও ৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। এর আগে পুলিশ চেকপোস্টের বিষয়টি আঁচ করতে পেরে ব্যাগ দুটির বাসে রেখেই কৌশলে নেমে পড়ে তার বাহক এক লোক।  বুধবার রাত ১১ টার দিকে সদর উপজেলার পূর্ব ইলশা ইউনিয়নের কালুপুর ১ নং ওয়ার্ডস্থ ইলিশা ফেরিঘাটে চেকপোস্টে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, চট্রগ্রাম থেকে ভোলার চরফ্যাশনের উদ্দেশ্যে ছেড়ে আসা নিউ ইসরাত (রেজি: নং-১১০৬৪১) নামের একটি যাত্রীবাহী বাসের যাচ্ছিল মাদকের এ চালান। ফেন্সিডিল বহন করা হচ্ছিল স্কুল ব্যাগে, আর পোশাক বহনের একটি ব্যাগে ছিল গাঁজা। ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. গোলাম আজম এ তথ্য নিশ্চিত করেন।

ইনচার্জ মো. গোলাম আজম জানান, ব্যাগগুলোর বিষয়ে বাসটির ড্রাইভার, হেলপার এবং অন্যান্য যাত্রীদের জিজ্ঞাসা করা হয়। কিন্তু মালিক না পাওয়ায় তাদের সামনে ব্যাগ দুটি খুললে  ৫৭ বোতল ফেন্সিডিল ও ৭ কেজি গাঁজা পাওয়া যায়। এ সময় ড্রাইভার ও হেলপার জানান, ফেনী থেকে একজন মধ্যবয়সী লোক বাসটিতে ওঠে। সে সিটের সোজা উপরে বক্সে এবং সিটের নিচে তার ব্যাগগুলো রাখে। বাসটি লক্ষীপুর থেকে ফেরিতে ইলিশা ফেরিঘাটে পৌঁছালে পুলিশের চেকপোস্ট টের পেয়ে ব্যাগগুলো রেখে কৌশলে বাস থেকে নেমে যায় লোকটি। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর