জলিল-জাহানারার বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড়

১২ অক্টোবর ২০২২

কামরুজ্জামান শাহীন,ভোলা:

ভোলার চরফ্যাশন উপজেলার বাসিন্দা আব্দুল জলিল ফরাজী ৮০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছেন। তার নববধূ জাহানারা বেগমের বয়স  ৪০ বছর। তাদের বিয়ের খবর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা ও সমালোচনা শুরু হয়েছে। নবদম্পতির সুখময় জীবন কামনা করে দোয়া ও অভিনন্দন জানিয়েছেন নেটিজেনদের অনেকে। মঙ্গলবার রাতে উপজেলার আবদুল্লাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের একটি ইটভাটায় আড়াই লাখ টাকা দেনমহর নির্ধারণের মাধ্যমে তাদের বিয়ে হয়।

আব্দুল জলিল ফরাজীর বাড়ি উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দক্ষিণ শিবা গ্রামে। দীর্ঘদিন ধরে ওই ইটভাটায় কাজ করছেন তিনি। জাহানারা বেগমের বাড়ি চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের জাহানপুর তুলাগাছিয়া গ্রামে। বিয়ের আনুষ্ঠানিকতায় তাদের দুজনের পরিবারের সদস্য ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

আব্দুল জলিল ফরাজী জানান, ঘটকের মাধ্যমে কনের সঙ্গে তার পরিচয় হয়। উভয়ের সম্পতিতে এ বিয়ে হয়। তিনি বলেন, তার স্ত্রীর মৃত্যু পর তিনি একা হয়ে পড়েছেন। ছেলে-মেয়েরা যে যার সংসার নিয়ে ব্যস্ত। এতে বৃদ্ধ বয়সে দেখভাল করা ও স্বাস্থ্যের কথা বিবেচনা করে তার ছেলে-মেয়েরা ভাবলেন তাদের বাবার একজন সঙ্গী প্রয়োজন। তাদের ইচ্ছায় তাকে বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে। জাহানারা বেগম  বলেন, দেড় বছর আগে তার স্বামীর মৃত্যু হয়। স্বামীর মৃত্যুর পর তিনিও খুব অসহায় হয়ে পরেন। তার একটি কন্যা ছিল, সেও মারা গেছেন। তাকে দেখভাল করার কেউ ছিল না।

এমকে


মন্তব্য
জেলার খবর