ঘুরতে বেড়িয়েছিল ৩ বন্ধু, পথে দুর্ঘটনায় ২ জনের প্রাণহানি

১৬ অক্টোবর ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলায় মোটরসাইকেলে ঘুরতে বেড়াতে গিয়ে ৩ বন্ধুর ২ জন মারা গেছে। আহত হয়েছে বাকিজন। নিয়ন্ত্রণ হারালে তাদের মোটরসাইকেলটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা স্থানীয় যান ট্রলির সঙ্গে ধাক্কা লাগলে হতাহত হয় তারা। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় চরফ্যাশন-দুলারহাট সড়কের বসরত উল্লাহ চৌমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ওই তিন বন্ধু হচ্ছে- রাশেদ (১৪), ইসমাইল (১৩) ও আরমান (১৪) । এদের মধ্যে রাশেদ ও ইসমাইল মারা গেছে। তাদের বাড়ি উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বসরত উল্লাহ চৌমুহনী এলাকায়। রাশেদ নসু ঢ়াড়ীর ছেলে, ইসমাইল বেল্লালের ছেলে এবং আরমান লোকমানের ছেলে।

জানা যায়, সন্ধ্যার দিকে রাশেদ তার বাবার মোটরসাইকেল নিয়ে ইসমাইল ও আরমানের সঙ্গে ঘুরতে বের হয়। তাদের বাড়ির সামনেই দ্রুত চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রন হারায়। দুর্ঘটনার পর স্থানীয়রা তাদেরকে চরফ্যাশন হাসপাতালে নিয়ে যায়। সেখান কর্তব্যরত চিকিৎসক রাশেদকে মৃত ঘোষণা করেন। আরমান ও ইসমাইলের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বরিশাল থেকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন ইসমাইল রোববার (১৬ অক্টোবর) সকালে মারা যায়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মো. মোরাদ হোসেন বলেন, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর