রোজিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য

১৮ অক্টোবর ২০২২

চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার বয়স নিয়ে কটাক্ষের স্বীকার হয়েছেন। যদিও যুগ যুগ ধরে এ উপমহাদেশে অভিনেত্রীরা বয়সকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে তারুণ্যকে জয় করে দর্শকদের বিমোহিত করে চলেছেন।

 

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রোজিনা আক্ষেপ করে বলেন, ইদানীং আমার ব্রাইডাল ফটোশুটের কিছু স্থিরচিত্র বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। কিছু ইউটিউবার ছবিগুলো নিয়ে ট্রল করছে বিভিন্নভাবে। ওইসব মূর্খ বিবেকহীন ব্যক্তির হীনমন্যতা প্রকাশ পাচ্ছে এর মাধ্যমে। আমরা যারা সেলিব্রেটি, তাদের সব দর্শক যে পছন্দ করবেন এমন নয়। তাই বলে একজন নারী সেলিব্রেটিকে অসভ্য ভাষায় সামাজিক যোগাযোগের মাধ্যমে হেয় করা খুবই দুঃখজনক। যারা এসব করছেন, তারাও কোনো নারীর মাধ্যমেই পৃথিবীতে এসেছেন। তাদের পরিবারের মা-বোন রয়েছে। একজন নারীকে সামাজিক যোগাযোগের মাধ্যমে অপমান মানেই সমগ্র নারী সমাজকে অপমান করার শামিল।

 

রোজিনা আরও বলেন, সুস্থতা আল্লাহ্‌র প্রদত্ত দান। আমি যদি এ বয়সে এসে মানসিক শক্তি নিয়ে কাজ করতে পারি সেটার জন্য তো আমাকে অভিনন্দন জানানো উচিত, তাই না। আমাদের প্রাণপ্রিয় প্রধানমন্ত্রী, বিরোধীদলীয় নেত্রী, সংসদের মাননীয় স্পিকার সবাই নারী। সবাই যার যার ক্ষেত্রে সম্মানিত ব্যক্তি। যেসব ব্যক্তি সোশ্যাল হ্যান্ডেলে নারীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় নিয়ে আসা উচিত।


মন্তব্য
জেলার খবর