শাশুড়ির প্রশংসায় করিনা

২০ অক্টোবর ২০২২

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’ ১৩তম সিজ়নের একটি পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শর্মিলা ঠাকুর। শোয়ের বিচারক হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি ও নেহা কক্করের পাশাপাশি তাকেও প্রতিযোগীদের পারফম্যান্স নিয়ে মন্তব্য করতে দেখা যায়।

 

এ শোয়ে এসেছেন বলে শর্মিলাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন শর্মিলার পরিবারের সদস্যরা। সেই শুভেচ্ছাবার্তা ভিডিওর মাধ্যমে শোতে দেখানো হয়। সইফ আলি খানসহ সোহা ও সাবা— শর্মিলার তিন ছেলেমেয়েই তাকে অভিনন্দন জানালেন। সইফ জানান, পরিবারের পাশাপাশি কীভাবে শর্মিলা সিদ্ধহস্তে নিজের কেরিয়ার সামলেছেন। সিনেমা জগতে তার অসীম অবদান নিয়েও কথা বললেন সইফ।

 

অভিনেত্রীর ছেলেমেয়েদের সঙ্গে দেখা গেল শর্মিলা-পুত্রবধূ করিনাকেও। করিনা জানান, শর্মিলা তাদের পরিবারকে এক সুতোয় বেঁধে রেখেছেন। পরিবারের ভিত তিনি। শাশুড়ির প্রশংসায় একেবারে পঞ্চমুখ করিনা। শাশুড়ি-বৌমার মধ্যে সম্পর্ক কত গভীর, তা এর আগে ধরা পড়েছে। বহু জায়গায় করিনার প্রশংসা করতে দেখা গিয়েছে শর্মিলাকে।

 

এমনকি, করিনা তার লেখা বই ‘প্রেগনেন্সি বাইবেল’-এ ববিতা ও সইফের পাশাপাশি শর্মিলারও প্রশংসা করেছিলেন। করিনা লিখেছেন, ‘‘শাশুড়ি আমাকে প্রথম এ অবস্থায় কাজ করার অনুপ্রেরণা জোগান। তিনি বলেছিলেন, যা করবে, আত্মবিশ্বাসের সঙ্গে করবে।’’


মন্তব্য
জেলার খবর