শুটিংকালে কাটলো পায়ের শিরা, হাসপাতালে অস্ত্রোপচার অমিতাভের

২৪ অক্টোবর ২০২২

শুটিং ফ্লোরে বাম পায়ের শিরা কেটে যাওয়ায় হাসপাতালে যেতে হয়েছে বিগ বস অমিতাভ বচ্চন। শুধু তাই নয়, রক্তপাত বন্ধ করতে তাকে উঠতে হয়েছে অস্ত্রোপচারের টেবিলেও!  দেওয়া হয়েছে সেলাই। নিজের ব্লগে সেই কথা শেয়ার করছেন জনপ্রিয় এ অভিনেতা।

অমিতাভের নিজের দেওয়া তথ্য বলছে, চলচ্চিত্র ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং চলছিল। হঠাৎ একটি ধাতুর টুকরো দিয়েই ঘটে এ অঘটন। কেটে যাওয়া অংশ থেকে প্রচণ্ড রক্তপাত শুরু হয়। তবে শিরা এবং স্নায়ুর বিষয় হওয়ার কারণে চিকিৎসকের পরামর্শে ছোট একটি অপারেশন করাতে হয়েছে তাকে।

চিকিৎসকরা তাকে জানিয়েছেন, বিন্দুমাত্র চিন্তা না করতে। মানসিকভাবে সুস্থ থাকতে। হাঁটাচলায় বারণ করেছেন, এমনকি ট্রেডমিলে দৌড়ানো যাবে না। তারপরও দুর্ঘটনার পরে হাসপাতাল থেকে ফিরে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে সক্রিয় রয়েছেন অমিতাভ। সম্প্রতি বয়সের ঘর ৮০-তে পা রেখেছেন অমিতাভ। এ জন্য বচ্চন পরিবারে উৎসবের মেজাজ থাকলেও তার এ অঘটন নিয়ে চিন্তায় ছিলেন তারা। এ নিয়েও নিজের অনুভুতি জানিয়েছেন অমিতাভ। বললেন, মাঝেমধ্যে সন্তুষ্টি অর্জনে চরম আনন্দ কিংবা অস্বস্তিতে পড়তে হয়। তবে এটা কখনোই স্থায়ী নয়, একদিন ধ্বংস হবেই। শুধু একটা দাগ রেখে যাবে। সময় লাগবে এর থেকে বেরিয়ে আসতে, তবে সবই সম্ভব। ঈশ্বর আমায় রক্ষা করুন।

এমকে


মন্তব্য
জেলার খবর