নতুন লুকে অঙ্কুশ

২৯ অক্টোবর ২০২২

গাল ভর্তি দাড়ি— গত কয়েক দিন ধরে এমন চেহারায় দেখা যাচ্ছে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরাকে। অথচ এ যাবৎ অঙ্কুশের ‘ক্লিন শেভড’ লুকেই মজে থাকতেন তার ভক্তরা। আদতে নতুন ছবির স্বার্থেই এক গাল দাড়ি রেখেছেন নায়ক। কিন্তু আগের ‘ক্লিন শেভড’ লুকেই ফিরতে চান অঙ্কুশ। অন্তত তেমন ইচ্ছের কথাই জানালেন।

 

অভিনেত্রী তথা বান্ধবী ঐন্দ্রিলা সেনের পাশে দাঁড়িয়ে পুরনো একটি ছবি বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অঙ্কুশ। ওই ছবিতে ‘ক্লিন শেভড’ লুকে দেখা গিয়েছে তাকে। বান্ধবীর সঙ্গে এ ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘মিস ইউ’’। এ শব্দবন্ধ দেখে যখন তার ভক্তেরা কয়েক সেকেন্ড ভাবতে শুরু করেছেন যে, হয়তো ঐন্দ্রিলাকে ‘মিস’ করছেন অঙ্কুশ! কিন্তু না, পরের লাইনেই এ নিয়ে খোলসা করেছেন নায়ক।

 

দ্বিতীয় লাইনে অঙ্কুশ লিখেছেন, ‘‘আসলে আমি আমার দাড়িহীন মুখের কথা বলছি।’’ অর্থাৎ ‘ক্লিন শেভড’ লুক যে তিনি মিস করছেন, সে বার্তাই দিতে চেয়েছেন। কারণ ছবির শুটিঙের কারণে বর্তমানে দাড়ি রেখেছেন নায়ক।

 

কিন্তু বান্ধবীর সঙ্গে ছবি দিয়ে কাকে মিস করছেন, তা নিয়ে যে ভাবে খুনসুটি করলেন নায়ক, তাতে মজেছেন তার ভক্তরা। অবশ্য এর আগেও ঐন্দ্রিলার সঙ্গে সমাজমাধ্যমে নানা খুনসুটি করতে দেখা গিয়েছে অঙ্কুশকে। অভিনেত্রীর সঙ্গে অঙ্কুশের প্রেমকাহিনি সর্বজনবিদিত। দু’জনকে এক সঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন তাদের ভক্তরা। ‘ম্যাজিক’ ছবিতে প্রথমবার তাদের পর্দায় এক সঙ্গে দেখা গিয়েছিল।


মন্তব্য
জেলার খবর