শিক্ষকের বাসায় চুরি, ক্ষতি ১০ লাখ

৩০ অক্টোবর ২০২২

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:

সবকিছু ঠিকঠাক দেখে দৈনন্দিনের মতো শনিবার রাতেও ঘুমাতে গিয়েছিলেন কাজী রবিউল করিম ও তার স্ত্রী। কিন্তু রোববার ভোরে ঘুম থেকে জেগে ওঠার পরই ঘটনা দেখে ক্ষণিকের জন্য হতবিহ্বল হন তার স্ত্রী। বাসার ভেতরে সবকিছু তছনছ দেখে বুঝতে পারেন- তাদের বাসায় চুরি হয়েছে। এতে তাদের আনুমানিক লাখ দশেক টাকার ক্ষতি হয়েছে। এ ক্ষতির মধ্যে নগদ টাকার বাইরে স্বর্ণালঙ্কার আছে। ঘটনাটি ঘটেছে পাবনার চাটমোহর শহরের জিরোপয়েন্ট সংলগ্ন বালুচর মহল্লায়। মহল্লাটির দুরুত্ব পুলিশ স্টেশন থেকে আধা কিলোমিটারের মতো হবে। স্থানীয়দের তথ্যে এ সব জানা গেছে।

এদিকে স্থানীয়রা বলছে, মাঝে কিছুদিন চুরির ঘটনা ঘটেনি, তার আগে কয়েকদিন রাত-বিরাতে চুরি হয়েছে। বাদ যায়নি জনপ্রতিনিধির বাসাও। এতে আতঙ্ক ছড়িয়েছিল এলাকাবাসীর মধ্যে। আবারও শুরু হয়েছে চুরি।

রোববার রাতে যে কাজী রবিউল করিমের বাসায় চুরি হয়েছে, তিনি শিক্ষকতা করেন; উপজেলার অমৃতকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ওই বাসার তিনি ভাড়াটিয়া বাসিন্দা।

এলাকাবাসী জানিয়েছেন, বাসাটিতে ঢোকার জন্য পেছন দিকের ডাইনিং স্পেস সংলগ্ন একটা জানালার গ্রীল ভাঙা হয়েছে। ৩টা রুমের আলমারি, ওয়্যারডোবসহ আসবাবপত্রের ড্রয়ার ও ব্যাগপত্র তছনছ করা হয়েছে। চুরির সময় কিছুই টের পাননি ভুক্তভোগীরা। বাসাটি থেকে নগদ প্রায় ৭৩ হাজার টাকা, আর প্রায় ১৪ ভরি স্বর্ণালঙ্কার চুরি করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে চাটমোহর থানা পুলিশ। তবে চোর আটক বা চুরি যাওয়া মালামাল উদ্ধার সংক্রান্ত কোনো খবর পাওয়া যায়নি।

এমকে

 


মন্তব্য
জেলার খবর