অভিনয়ের জন্য সংসার ভাঙেন অদিতি

৩১ অক্টোবর ২০২২

বলিউড হোক কিংবা দক্ষিণী চলচ্চিত্র জগৎ, তিনি বরাবরই নজর কেড়েছেন। অদিতি রাও হায়দরির অভিনয়দক্ষতা বার বার দর্শক ও সমালোচক মহলে প্রশংসিত হয়েছে। অভিনেত্রী মনে করেন, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি লুকোচুরির প্রয়োজন নেই। তাই নিজের প্রেম, বিয়ে, সংসার এবং বিচ্ছেদ, সব কিছু নিয়েই অকপট অদিতি।

 

২০০৯ সালে ২১ বছর বয়সে ছাদনাতলায় বসেছিলেন অদিতি। সরকারি আমলা তথা আইনজীবী সত্যদীপ মিশ্রর সঙ্গে বিয়ের আগে বছর চারেক চুটিয়ে প্রেমও করেন। কিন্তু বেশি দিন তাদের সংসার টেকেনি। ২০১৩ সালেই বিয়ে ভেঙে যায়। অদিতি নিজেই সত্যদীপ ও তার সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন।

 

একটি সাক্ষাৎকারে অদিতি বলেন, ‘‘হ্যাঁ, ২১ বছর বয়সে আমি সত্যদীপকে বিয়ে করেছিলাম। পরে সম্পর্ক থেকে বেরিয়ে আসি অভিনয়ের জন্য। আমার যখন ১৭ বছর বয়স, তখন ওর সঙ্গে প্রথম দেখা হয়েছিল। তবে বিয়ে ভাঙলেও আমাদের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এখনও আমরা খুব ভালো বন্ধু। শুধু তাই নয়, আমার মা এখনও ওকে নিজের ছেলের মতোই ভালবাসেন। ওর মা-ও আমাকে মেয়ের মতো দেখেন।’’

 

‘রকস্টার’, ‘পদ্মাবৎ’, ‘ভূমি’, ‘ওয়াজ়ির’-এর মতো ছবিতে কাজ করেছেন অদিতি। ২০১৭ সালে মণি রত্নমের ‘কাত্রু ভেলিইয়াদাই’-এর হাত ধরে অদিতির তামিল ছবিতে অভিষেক হয়। ছবিটির জন্য পুরস্কৃতও হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ওটিটি মঞ্চে পা রাখতে চলেছেন তিনি।

 


মন্তব্য
জেলার খবর