এবার গ্রিল ভেঙে দলিল লেখক নেতার বাসায় চুরি

০৩ নভেম্বর ২০২২

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:

পাবনার চাটমোহরে এবার জানালার গ্রিল ভেঙে স্থানীয় দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোহররম হোসেনের বাসায় চুরি হয়েছে, নগদ আড়াই লাখ টাকাসহ সাড়ে ৬ ভরি স্বর্ণলঙ্কার চুরি করা হয়েছে। বুধবার রাতে শহরের বালুচর মহল্লায় এ ঘটনা ঘটে। বিষয়টি চাটমোহর থানা পুলিশকে জানিয়েছেন ভুক্তভোগী। ভুক্তভোগীর সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

এর ক’দিন আগে একই মহল্লার বাসিন্দা ও প্রধান শিক্ষক কাজী রবিউল করিমের বাসাতেও জানালার গ্রিল ভেঙে চুরি হয়, চুরি করা হয় নগদ প্রায় পৌনে এক লাখ টাকাসহ স্বর্ণালঙ্কার। এতে রবিউল করিমের ক্ষতি হয় আনুমানিক লাখ দশেক টাকা।

মোহররম হোসেন বলছিলেন, জমির দলিল সংক্রান্ত খরচের জন্য টাকাগুলো রাখা ছিল। আজ (বৃহস্পতিবার) দলিল সম্পাদন হওয়ার কথা ছিল। তিনি বলছেন, ‘আমার মেয়ে যে রুমে থাকে, সেই রুমের জানালা দিয়ে চোর ঢুকেছিল। ঢোকার জন্য জানালার গ্রিল ভাঙা হয়। বিষয়টি টের পায়নি। কারণ ওই রুমে কেউ ছিল না, মেয়ে রাজশাহীতে থাকে। বাসার আসবাব তছনছ করা হয়েছে।’

প্রসঙ্গত, চাটমোহরে ইদানিং চোরের উৎপাত দেখা যাচ্ছে। ফলে অস্থাবর সম্পদের নিরাপত্তা নিয়ে আতংকের মধ্যে আছেন সাধারণ মানুষ। ওদিকে মাঝে-মধ্যেই চুরির ঘটনা ঘটলেও চুরি যাওয়া মালামাল উদ্ধারের খবর পাওয়া যায়নি। চুরির ঘটনায় সরাসরি জড়িত কাউকে আইনের আওতায় আনার খবরও জানা যায়নি।

এমকে


মন্তব্য
জেলার খবর