হামলায় আহত আইনজীবীর মৃত্যু

০৫ নভেম্বর ২০২২

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় দুর্বৃত্তদের কুড়ালের আঘাতে গুরুতর আহত শিক্ষানবিশ আইনজীবী আবদুল বারী চান (৪০) মারা গেছেন। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন তার মৃত্যু হয়  শনিবার (৫ নভেম্বর) সকাল ১০ টার দিকে। এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবু কুমার সাহা। গত ১ নভেম্বর সকালে আদালতে যাওয়ার পথে কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায় ও কুড়াল দিয়ে তার মাথায় আঘাত করে।

আবদুল বারি চান শহরের কলোনী চকফরিদ এলাকার মৃত তবেজ উদ্দিনের ছেলে। তিনি কয়েক বছর আগে বগুড়া জেলা ছাত্রদলের পাঠাগার সম্পাদক ছিলেন।

সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বাবু কুমার সাহা জানান, মরদেহ ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে হামলার ঘটনায় তার স্ত্রী রুনা মাহমুদ মামলা করেছিলো। কিন্তু আসামিদের কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।  হামলা মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তর হবে।

উল্লেখ্য, জমিজমার মালিকানা নিয়ে প্রতিপক্ষের সঙ্গে চাঁন মিয়ার বিরোধ চলছিলো। গত ১ নভেম্বর সকালে আদালতে যাওয়ার জন্য গাড়ির অপেক্ষা করছিলেন। এ সময় মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে কুড়াল দিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যায়। স্বজনরা গুরুতর অবস্থায় তাকে শজিমেক হাসপাতালে নিয়ে যান।

দীপক কুমার সরকার/এমকে

 


মন্তব্য
জেলার খবর