মা হওয়ার প্রতিক্রিয়ায় যা জানালেন আলিয়া

০৭ নভেম্বর ২০২২

আলিয়া ভাটি-রণবীর কাপুরের কোল আলো করে জন্ম নিয়েছে কন্যা সন্তান। এ যেন স্বপ্নপূরণ। যখন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মহেশ-কন্যা, সেই সময় অকপটে জানান তার রণবীরের প্রতি অনুরাগের কথা। সময় পালা বদলে দম্পতি হয়েছেন রণবীর-আলিয়া। জীবনে আরও এক ধাপ উত্তরণ হলো এই তারকা দম্পতির। রবিবার সকালে কন্যাসন্তানের অভিভাবক হলেন ‘রণলিয়া’। দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ কপূর খানদানে আগমন হলো নতুন অতিথির। তারপর থেকেই নেটদুনিয়ায় শুভেচ্ছায় ভাসছেন আলিয়া-রণবীর। এবার নিজেই আনন্দ জাহির করলেন মা আলিয়া।

 

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিংহ-সিংহী ও তাদের শাবকের ছবি দিয়ে আলিয়া লেখেন, ‘‘আর আমাদের জীবনের সেরা খবরটা এলো— আমাদের সন্তান এসেছে, সে যেন এক আশ্চর্য মেয়ে, সদ্য অভিভাবক হয়ে আমরা শুভেচ্ছার বন্যায় ভাসছি! সকলকে রণবীর-আলিয়ার তরফ থেকে অনেক অনেক ভালোবাসা।’’ অভিনেত্রীর এ পোস্টের নীচে শুভেচ্ছাবার্তা উপচে পড়েছে। অক্ষয় কুমার থেকে শুরু করে সোনম কপূর, অনুষ্কা শর্মা, অনন্যা পাণ্ডে, নেহা ধূপিয়া, কৃতি শ্যানন, মৌনী রায়ের মতো তারকারা নতুন বাবা-মাকে শুভেচ্ছায় ভরিয়ে দেন।

 

চলতি বছর ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর-আলিয়া। তারপর জুন মাসে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন আলিয়া। রবিবার মা হলেন রণবীর-ঘরনি। সামনে আলিয়ার ৩০তম জন্মদিন। বোন আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়ে সেই সময় দিদি শাহিন ভাট বলেন, ‘‘এ বছর বোনের ৩০তম জন্মদিনে খুবই ধুমধাম হবে!’’ নবজাতকের জন্য নার্সারি গোছানো থেকে শুরু করে বাড়ি সাজানো সবই সারা। এখন শুধু অপেক্ষা নবজাতকের বাড়িতে প্রথম পা রাখার।


মন্তব্য
জেলার খবর