সিনেমা নয়, নাটক নিয়েই ব্যস্ত থাকতে চান মাহি

০৭ নভেম্বর ২০২২

ছোট পর্দায় জনপ্রিয় মুখ সামিরা খান মাহি। অতি অল্প সময়ে দর্শকের মনে ধরেছে তার। পরিচালকদেরও বেশ পছন্দের তিনি। নাটকের শটিংয়ে বেশ ব্যস্ত সময় কাটছে তার। ক’দিন আগেই তিনি দেশে ফিরেছেন ব্যাংকক থেকে। সেখানে কাজ করেছেন একাধিক নাটক ও একটি ধারাবাহিকের।

 

এদিকে বর্তমানেও বেশ ব্যস্ততা তার যাচ্ছে খণ্ড নাটক নিয়ে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে মাহির ‘গল্পটা প্রেমের’ শিরোনামের একটি নাটক। মাহমুদ মাহিন পরিচালিত এ নাটকে মুশফিক আর ফারহানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এরই মধ্যে নাটকটি ইউটিউবে পাচ মিলিয়নের ঘর অতিক্রম করেছে। অন্যদিকে সম্প্রতি নিলয়ের বিপরীতে মাহির ‘চিমটি’ ও ‘একসাথে’ নাটকটিও দর্শকরা বেশ পছন্দ করছেন। তবে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন উঠেছে মাহি সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন।

 

প্রথমদিকে শাকিব খানের সঙ্গে তার অভিনয়ের গুঞ্জন ওঠে। সাম্প্রতিক সময়ে নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে তার সিনেমা করার বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় আলোচনা চলছে। তবে এসব আলোচনার বিপরীতে সামিরা খান মাহি এতদিন তেমন কথা বলেননি। তবে বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন তিনি।

 

মাহি বলেন, যত আলোচনাই হোক না কেন, এখন আসলে সিনেমা করবো না। আমি নাটকে বেশ ভালো আছি। দর্শকও আমার কাজ ভালোভাবে গ্রহণ করছেন। সুতরাং, এসব কেবলই গুঞ্জন। কোনো কিছু হলে তো আমিই সেটা বলবো। মাহি আরও বলেন, আমি ছোট পর্দায় কাজ শুরু করেছি খুব বেশিদিন হয়নি। তবে দর্শক আমাকে যেভাবে গ্রহণ করেছেন, তাতে তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এ ভালোবাসার প্রতিদান কাজ দিয়েই দিতে চাই। আপাতত ছোট পর্দার কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই।

 


মন্তব্য
জেলার খবর